শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০২:১৮ অপরাহ্ন

যশোরে নির্বাচনী সহিংসতায় আরও এক জনের মৃত্যু

রিপোর্টারের নাম / ৬৩ বার
আপডেট সময় শনিবার, ২০ নভেম্বর, ২০২১, ৫:৩৪ অপরাহ্ন
নির্বাচনী সহিংসতায়

স্টাফ রিপোর্টারঃ নির্বাচনী সহিংসতায় যশোরের শার্শার বাঁগআচড়ায় গ্রুপের সংঘর্ষে আহত মোস্তাক ধাবক গত কাল রাত ৩ টার দিকে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

নিহত মোস্তাক ধাবক শার্শা উপজেলার সাতমাইল নামক গ্রামের খালেক ধাবকের ছেলে। এ ঘটনায় সকাল থেকে ১১ টা পর্যন্ত রাস্তা অবরোধ করে রাখে সতন্ত্র প্রার্থীর সমর্থকরা।

নিহত মোস্তাক ধাবকের আত্বীয় হাসানুজ্জামান জানান, গত ১৬ নভেম্বর মঙ্গলবার যশোরের শার্শার বাগ আচড়ায় নির্বাচন সহিংসতায় আনারস প্রতিকের সতন্ত্র প্রার্থী আব্দুল খালেক ও নৌকার প্রার্থী ইলিয়াছ কবির বকুলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে।

এ সময় আনারস প্রতিকের সমর্থক মোস্তাক ধাবক সহ উভয় গ্রুপের ৭ জন আহত হয়। আহত সকলকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। মোস্তাক ধাবকের অবস্থা খারাপ হওয়ায় পরের দিন তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। শনিবার রাত তিনটার দিকে তিনি মারা যান।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম জানান, ১৬ নভেম্বর বাগআঁচড়ায় নির্বাচন সহিংসতায় আহত মোস্তাক ধাকব ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ায় সতন্ত্র প্রার্থী সমর্থকরা নাভারন- সাতক্ষীরা সড়কে কয়েক ঘন্টা রাস্তা অবরোধ করে যানচলাচল বন্ধ করে দেয়।

পরে পুলিশের উপস্থিতিতে সকাল ১১ টার দিকে রাস্তা থেকে মাসুষজন চলে যায়। ঢাকা থেকে নিহতের লাশ আসতে রাত হবে। তবে এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com