সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ

যশোর-ঝিনাইদহ সড়কের বারোবাজার এলাকায় বাস-ট্রাকের সংঘর্ষে নিহত-১১

শাহারুল ইসলাম ফারদিন / ২৭৩৯ বার
আপডেট সময় বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিনিধি: ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার বারোবাজার এলাকায় যাত্রী বাস উল্টে শেষ খবর পাওয়া পর্যন্ত ১০ জনের লাশ উদ্ধার। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে। ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে বাসটি উলটে যায়।

যশোর-ঝিনাইদহ মহাসড়কের সাতমাইল বারীনগর বাজার সংলগ্ন তেল পাম্পের সামনে ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে বাসযাত্রীসহ এতথ্য লেখা পর্যন্ত ১০ জন নিহত হয়েছেন। বুধবার দুপুর ৩টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতদের মধ্যে একজন শিশু, ৬ জন নারী ও ৪ জন পুরুষ রয়েছেন। তাৎক্ষণিকভাবে দুর্ঘটনায় হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

কালীগঞ্জে বাস-ট্রাকের সংঘর্ষে অন্তত এগারো জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো কমপক্ষে ৩৫ জন।

বুধবার বিকেল তিনটার দিকে যশোর-ঝিনাইদহ সড়কের বারোবাজার এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। আহতদের যশোর জেনারেল হাসপাতাল ও ঝিনাইদহের কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার গড়াই পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। বাসটি বারোবাজার পার হয়ে আমজাদ আলী ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে হালকা সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর আড়াআড়ি উল্টে পড়ে।

বাসটি অনেক বেপরোয়া গতিতে চলছিল।’
দুর্ঘটনাস্থলে উপস্থিত একজন বলেন, দুর্ঘটনার পরপরই আমি ঘটনাস্থলে উপস্থিত হয়ে দেখতে পাই বাসের ভেতর আটকে পড়া আহত যাত্রীরা বের হওয়ার জন্য চিৎকার করছিল। হতাহতদের রক্তে তখন কালো পিচের রাস্তা লাল হয়ে স্রোত যেতে দেখি।’

ফায়ার সার্ভিস কালীগঞ্জ স্টেশনের অফিসার মামুনুর রশিদ বলেন, ‘আমরা দুর্ঘটনাস্থলে গিয়ে দশজনের মরদেহ উদ্ধার করেছি। ঢাকা মেট্রো-গ-১১০২১৪ বাসটি রাস্তার ওপর উল্টে পড়ে ছিল। পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় বাসের মধ্যে থেকে হতাহতদের উদ্ধার করেছি।’

যাত্রীবাহী বাস থেকে এ পর্যন্ত মোট ১১ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত প্রায় ৩৫ জনকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। এর মধ্যে ৮/৯ জনের অবস্থা আশঙ্কাজনক। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানান এই কর্মকর্তা।

এদিকে, রাস্তার ওপর বাস উল্টে থাকায় সড়কটিতে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। ফলে উভয় পাশে শত শত বাস-ট্রাকসহ অন্যান্য যানবাহন আটকে পড়ে আছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com