শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১২:৪৯ অপরাহ্ন

যশোরের শার্শায় ইটালি থেকে আসা এক ব্যক্তিকে ‘হোম কোয়ারেন্টাইনে’ রাখা হয়েছে

রিপোর্টারের নাম / ৩৫৬ বার
আপডেট সময় সোমবার, ১৬ মার্চ, ২০২০, ২:৪৩ অপরাহ্ন

ইকরামুল ইসলাম, বেনাপোল প্রতিনিধি :  ইটালি থেকে আসা এসএম আব্দুর রশিদ (৫৩) নামে এক ব‍্যক্তিকে নিজ বাড়িতে ‘হোম কোয়ারেন্টাইনে’ রাখা হয়েছে। সে শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের টেংরা গ্রামের (মেঠপাড়ার) মৃত রাহাতুল্লার ছেলে।
শার্শা উপজেলা স্বাস্থ্যও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইউছুপ আলী বলেন, ১৩ই মার্চ ইটালি থেকে বিমান যোগে আবুধাবী বিমান বন্দরে অবতরণ করার পর বাংলাদেশ এয়ার লাইন্স যোগে শাহাজালাল বিমান বন্দরে আসেন। পরে সেখান থেকে পরিবহনে করে নিজ বাড়ি টেংরা গ্রামে আসেন।
শনিবার সন্ধায় জামতলা বাজারে ঘুরাঘুরি করতে দেখে স্থানীয়রা ভীতসন্ত্রস্থ্য হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্বাস্থ্য কর্মকর্তাকে জানান। “রাতেই তাকে বাইরে ঘুরা ফেরা না করার জন্য কঠোর নির্দ্দেশনা দিয়ে আগামী ১৪দিন হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।
সার্বক্ষনিক তার গতি বিধি লক্ষ্য করার জন্য ২জন স্বাস্থ্য সহকারীকে সর্তক রাখা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল বলেন, ইতালি থেকে ফিরে আশা ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। স্থানীয় প্রশাসন এ ব্যপারে সার্বক্ষনিক তৎপর রয়েছে।
এদিকে ইটালি থেকে গ্রামে ফিরে আসার খবর এলাকায় ছড়িয়ে পড়লে সাধারন মানুষ ভীত সন্ত্রস্থ্য হয়ে পড়েছে, সে যাতে ১৪দিনের আগে বাড়ির বাইরে আসতে না পারে সে ব্যাপারে প্রশাসনের নজরদারি বাড়ানোর জন্য এলাকাবাসি দাবি করেছেন।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com