সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:৪৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে " স্বাধীন বার্তা ২৪ " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজই যোগাযোগ করুন bdsadhinbarta24@gmail.com । প্রিয় পাঠক আপনিও “ স্বাধীন বার্তা ২৪ ” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপনিও হতে পারেন একজন সাংবাদিক । স্বাধীন বার্তা ২৪ এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন

যশোরের শার্শায় সুদে দেনার দায়ে যুবকের আত্মহত্যা

শাহারুল ইসলাম ফারদিন / ২১২৫ বার
আপডেট সময় রবিবার, ৩০ আগস্ট, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ যশোরের শার্শায় সুদের দেনার জ্বালা সহ্য করতে না পেরে ফ্যানের সাথে গলায় গামছা পেচিয়ে ঝুলে আত্মহত্যা করেছে শামীম হোসেন (৩২) নামের যুবক। ঘটনাটি ঘটেছে রোববার ভোর রাতে। নিহত শামীম শার্শা উপজেলার বেড়ি নারায়নপুর পশ্চিমপাড়ার হাবিলুর রহমানের ছেলে।

নিহতের পিতা হাবিলুর রহমান জানান, শামীম নাভারণ বাজারে কাপড়ের ব্যবসা করত। ব্যবসাকালীন সময়ে সে কাউকে না জানিয়ে বিভিন্ন জনের কাছ থেকে চড়া সুদে টাকা ধার নেয়। পরে নিজের ব্যবসায় গুটিয়ে নেয়ার পর জানতে পারলাম সে অনেক টাকার দেনা। ছেলের বউ বাপের বাড়ি থাকায় অনেক রাত পর্যন্ত তার সাথে গল্প করে আমরা ঘুমিয়ে পড়ি। সকালে ঘুম থেকে উঠতে দেরি দেখে ডাকাডাকি করে সাড়া না পেয়ে দেখতে পাই ফ্যানের সাথে তার দেহ ঝুলছে। চিৎকার করলে এ সময় স্থানীয়রা এসে তার লাশ উদ্ধার করে।

সূত্রে জানা যায়, শনিবার বাজারে পাওনাদারেরা আটকিয়ে রেখে টাকার জন্য চাপ সৃষ্টি করে।

শার্শা থানা অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশটি ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত

Theme Created By ThemesDealer.Com