রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:১৭ অপরাহ্ন

যশোরে ইউপি চেয়াম্যান আনিছুর রহমানের নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদাণ

রিপোর্টারের নাম / ৪১৫ বার
আপডেট সময় সোমবার, ১৮ মে, ২০২০, ৪:০৭ অপরাহ্ন

শাহারুল ইসলাম (ফারদিন), যশোর প্রতিনিধিঃ মহামারি করোনাভাইরাসের প্রভাবে অসহায় ও খেটে খাওয়া মানুষের জীবনের চাকা প্রায় থেমে গেছে। কিন্তু থেকে নেই ওই সব মানুষ, যাদের একটু সাহায্যের হাত বাড়ানোর কারনে দু মুঠো খেয়ে জীবন যাপন করছে ওই সব আসহায় মানুষ গুলো। যাকে এলাকার মানুষ ভালবেসে বলে মানবতার ফেরিওয়ালা।

বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা’র নির্দেশে  যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যশোর-০৬ কেশবপুর আসনের সংসদ সদস্য প্রার্থী জননেতা শাহীন চাকলাদার এর তত্ত্বাবধানে ধারাবাহিক খাদ্য কর্মসূচীর অংশ হিসেবে আজ দূর্গাপুর ,তেঘরিয়া, ডুমদিয়া গ্রামের ৫০ জন ভ্যান, রিকসা,  নসিমন, করিমন চালকদের মাঝে খাদ্য ও নগদ অর্থ বিতরণ করেন যশোর সদরের দেয়াড়া মডেল ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান জনাব আনিছুর রহমান।

এই সাহায্য পেয়ে খেটে খাওয়া মানুষের মুখে দেখা যায় এক আনন্দ উল্লাস অনেকে আনন্দে অত্যহারা হয়ে কেদে বলেন আমরা এমন আনিছুর রহমানকে আমরা সব সময় পাশে চায়। চেয়ারম্যান আনিছুর রহমান আমাদের হৃদয়ের স্পন্ধন। আমরা তার এই রীণ কখনো ভুলবোনা। এসময় চেয়ারম্যান আনিচুর রহমান বলেন, ত্রাণ বিতরণ এখানেই শেষ নয়। করোনার প্রভাবে গৃহবন্দী অস্বচ্ছল মানুষ যতদিন থাকবে সার্বিক সহযোগিতা নিয়ে আমি চেয়ারম্যান আনিচুর রহমান তাঁদের পাশে ততদিন থাকবো।

চেয়ারম্যান আনিচুর রহমান আরও বলেন, আমি আশা করি সমাজের বিত্তবানেরা এই দুর্যোগের সময় অসহায় হতদরিদ্র পরিবার গুলোর পাশে দাঁড়াবেন। করোনা ভাইরাসের সংক্রমণ দিন দিন অপ্রতিরোদ্ধ হয়ে উঠছে। বিশেষ করে এই রোগে বয়স্কদের ঝুঁকি বেশি তাই প্রত্যেক পরিবারকে সতর্ক থাকা সহ বিশেষ করে বয়স্কদের ও শিশুদের আদলে ঘরে রাখার পরামর্শ দেন তিনি।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com