সোমবার, ০৩ অগাস্ট ২০২০, ০৯:৩২ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে " স্বাধীন বার্তা ২৪ " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজই যোগাযোগ করুন bdsadhinbarta24@gmail.com । প্রিয় পাঠক আপনিও “ স্বাধীন বার্তা ২৪ ” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপনিও হতে পারেন একজন সাংবাদিক । স্বাধীন বার্তা ২৪ এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন
শিরোনামঃ
মাদককে দূর করতে যুবকদের খেলাধুলায় উৎসাহী করলেন ইমরান তালুকদার দুদকের দৃষ্টি আকর্ষন আলোচিত সাহেদকেও প্রতারনায় হারমানাবে কুষ্টিয়া কেটিসির হিসাব রক্ষক মনিরুল ইসলাম (পর্ব -১) সাতক্ষীরা জেলা যুবলীগের আহবায়ক মান্নান সহ পাঁচ আসামীর গ্রেফতারের দাবীতে মানববন্ধন ঝালকাঠি জেলা কৃষক লীগের সভাপতির নিজ গ্রামে নিজ উদ্দ্যেগে ঈদুল আযহা উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত ঝালকাঠিতে ইয়ুথ এ্যাকশন সোসাইটির ঈদ পূর্নমিলনী ও বন্ধু দিবস পালিত ঝালকাঠির ভাসমান পেয়ারা বাগান ঘুরে আসুন একদিন ফ‌রিদপু‌রের চাঁদপ‌ু‌রে মাদক বি‌রোধী মানববন্ধ‌ন কুষ্টিয়ায় অতিরিক্ত ভাড়া নেওয়ায় রোজিনা এন্টারপ্রাইজকে জরিমানা কুষ্টিয়ার স্বাস্থ্যকর্মীকে জোরপূর্বক যৌন হয়রানির অভিযোগ, আটক ১ তালায় মহিলা বিষয়ক কর্মকর্তার হস্তক্ষেপে বন্ধ হলো বাল্য বিয়ে

যশোরে এমপি কাজী নাবিল আহমেদ এর উদ্দগে ফুটবল বিতরণ

শাহারুল ইসলাম, ফারদিন / ২১১ বার
আপডেট সময় সোমবার, ২৯ জুন, ২০২০

যশোর প্রতিনিধিঃ যশোর সদরের আরবপুর ইউনিয়নে ১নং ওয়ার্ডের বাঁশবাড়িয়ায় এমপি কাজী নাবিল আহমেদ এর উদ্দগে ফুটবল বিতরণ করা হয়। “ মাদক ছাড়ো খেলা ধরো “ এই স্লোগান সামনে রেখে যশোরে যুবসমাজের জন্য কাজ করে যাচ্ছে যশোর ৩ আসনের সংসদ সদস্য এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি  কাজী নাবিল আহমেদ।

এসময় এমপি কাজী নাবীল আহমেদর পক্ষে এই ফুটবল প্রদান করেণ যশোর সদর উপজেলার আরবপুর ইউনিয়নের যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ ফারুক আহমেদ (বাবু)। এসময় তার পক্ষে আরও উপস্থিত ছিলেন উপজেলার আরবপুর ইউনিয়নের যুবলীগের যুগ্ন আহবায়ক কমিটির অন্যতম সদস্য মোঃ মিজানুর রহমান সরদার, ইউনিয়ন যুবলীগের অন্যতম সদস্য ফয়ছাল আলম, মোহাম্মদ আলী।

আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক শাহীন আহম্মদসহ আরও অন্যন্ন নেতাকর্মীরা। এই ফুটবল প্রদান উপলক্ষে যুবলীগ নেতাকর্মীরা বলেন এমপি কাজী নাবিল আহমেদ একজন অত্যান্ত ভালো মানুষ তিনি মাদক পছন্দ করেননা এবং কেউ মাদক সেবন করুক সেটাও তিনি দেখতে পারেননা। তাই তিনি বলেন, যুব সমাজকে সবসময় খেলার ভিতর থাকতে হবে যাতে যুবসমাজ মাদকের দিকে ঝুকতে না পারে।

তারি কারনে তিনি যশোর জেলায় প্রতিটা ওয়ার্ড ভিত্তিক এই ফুটবল প্রদান করে যাচ্ছে। এই অনুষ্ঠান সার্বিক পরিচালনা করেন যশোর সদরের আরবপুর ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com