শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৭ অপরাহ্ন

যশোরে করোনার দুই জনের মৃত্যু, টিকা নিলেন ৩,২০১ জন

রিপোর্টারের নাম / ৩৬ বার
আপডেট সময় সোমবার, ১৬ আগস্ট, ২০২১
যশোরে করোনায় মৃত্যু কমেছে, শনাক্তের হার
ফাইল ছবি

নিজস্ব প্রতিনিধিঃ যশোরে অব্যহত রয়েছে করোনার মৃত্যু ও আক্রান্তের নিম্নগতি। সোমবার জেলায় করোনায় আরও দু’জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছেন ৭৫ জন। এ দিনে করোনার টিকা নিয়েছেন তিন হাজার দুইশ’ একজন।

সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসের ডাক্তার রেহেনেওয়াজ রনি জানান, যশোরে গত ২৪ ঘন্টায় পাঁচশ’ ৭৭ জনের নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ৭৫ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার নয় দশমিক ৮৯ ভাগ। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ২৫, শার্শায় ছয়, চৌগাছা এক, কেশবপুর দুই ও মনিরামপুরে চার জন করে রয়েছে।

এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত ২০ হাজার চারশ’ ৫৫ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৯ হাজার একশ’ ৩২ জন। মৃত্যু হয়েছে চারশ’ ২২ জন।

এদিকে, জেলায় এ দিনে তিন হাজার দুইশ’ একজন করোনার টিকা নিয়েছেন। এরমধ্যে পুরুষ এক হাজার ছয়শ’ ২৬ জন ও নারী এক হাজার পাঁচশ’ ৩৯ জন। এদের মধ্যে সদর উপজেলায় এক’ হাজার তিনশ’ ৮৭, অভয়নগরে একশ’ ৭৪, বাঘারপাড়ায় একশ’ ৩৬, চৌগাছায় দুইশ’ ৯৫,ঝিকরগাছায় তিনশ’ ৭১, মণিরামপুরে একশ’ ৬৫ ও শার্শায় দুইশ’ ৫২ জন করে রয়েছে।

যমেক হাসপাতালের মেডিকেল অফিসার ডাক্তার আরিফ আহমেদ জানান, রেডজোনে গত ২৪ ঘন্টায় দুই জনের মৃত্যু হয়েছে। বর্তমানে হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে ৭৭ জন চিকিৎসাধীন রয়েছেন। টিকা দান কেন্দ্রে পূর্বের মতো উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার আখতারুজ্জামান জানান, হাসপাতালে করোনা রোগীর চাপ কমেছে। এমন পরিস্থিতি ধরে রাখতে সকলের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com