সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১২:০৭ অপরাহ্ন
শিরোনামঃ

যশোরে করোনায় লম্বা হচ্ছে মৃত্যুর মিছিল

রিপোর্টারের নাম / ৩৯৫ বার
আপডেট সময় সোমবার, ১৯ জুলাই, ২০২১
যশোরে করোনা
ছবি- সংগৃহীত

মেহেদী হাসানঃ যশোর হলো সীমান্তবর্তী জেলার মধ্যে অন্যতম জেলা। করোনার প্রথম থেকেয় যশোরে জেলা রয়েছে রেডজোন হিসাবে। প্রতিদিন বাড়ছে কেরোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। মাঝে কিছু দিন আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা কম থাকলেও অবার তা বাড়তে শুরু করেছে। তবে তা দিন দিন লম্বা হচ্ছে যশোরের করোনার মৃত্যুর মিছিল।

আরও পড়ুন>> আজ পবিত্র হজের দিন

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছে ১১ জন ও উপসর্গ নিয়ে পাঁচজনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে আরও ২১৪ জনের। আজ সোমবার (১৯ জুলাই) দুপুরে যশোর সিভিল সার্জন অফিসের তথ্য কর্মকর্তা ডা. মো. রেহেনেওয়াজ এ তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন>> করোনায় কোন বিধিনিষেধ থাকছেনা

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় জেলার ১ হাজার ৩টি নমুনা পরীক্ষায় ২১৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে যবিপ্রবির জিনোম সেন্টারে ৭১২টি নমুনায় ১৩৯ জনের করোনা পজিটিভ আসে। জিন অ্যাক্সপার্টের মাধ্যমে ৯টি নমুনায় ছয়জনের এবং র্যাপিড এন্টিজেন টেস্টে ২৮২টি নমুনায় ৬৯ জনের করোনা শনাক্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় আক্রান্তের হার প্রায় ২১ শতাংশ।

আরও পড়ুন>> জনবল নিয়োগ বাংলাদেশ পুলিশে

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. আরিফ আহমেদ জানান, যশোর হাসপাতালেই করোনায় আক্রান্ত হয়ে আটজন এবং উপসর্গ নিয়ে পাঁচজনের মৃত্যু হয়েছে। হাসপাতালে রোগী ভর্তি রয়েছেন ১৯০ জন। এর মধ্যে করোনার রেডজোনে ১৩০ জন এবং ইয়েলো জোনে ৬০ জন রোগী রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com