শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
ওই ২৪০ জনের কাউকে ছাড়ছি না: স্বাস্থ্যমন্ত্রী বিজয় দিবসে দেশের সব মানুষকে শপথ করাবেন প্রধানমন্ত্রী শ্রীলেখার খোলামেলা ফটোশুটের ভিডিও ভাইরাল জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী ১০নং হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ যশোরে অন্ত:স্বত্তা স্ত্রী হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড যশোরে ৬ তলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু খাজাঞ্চি পশ্চিম ইউনিয়ন আল ইসলাহ’র কমিটি: সভাপতি মোসাদ্দিক সম্পাদক নিজাম বর্ণাঢ্য আয়োজনে বিশ্বনাথে লার্ণিং পয়েন্টের ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন চাঁদপুরে আনসার ভিডিপির বর্ণাঢ্য শোভাযাত্রা

যশোরে করোনা নমুনা সংগ্রহকারীকে বেধে নির্যাতন

রিপোর্টারের নাম / ৪৫১ বার
আপডেট সময় মঙ্গলবার, ১৫ জুন, ২০২১, ৭:৪৫ অপরাহ্ন

বিশেষ প্রতিনিধিঃ ১৫ জুন সন্ধ্যায় যশোরের কারবালা এলাকায় গণপূর্তের একটি কোয়ার্টারের ৩ তলার ছাদে করোনার এক নমুনা সংগ্রহকারীকে বেধে নির্যাতন চালানো হয়েছে। ওই এলাকার জাকির হোসেনের ছেলে চিহ্নিত বখাটে জিমের নেতৃত্বে ৪/৫ জনে এই মারপিটের ঘটনা ঘটায়।
ভুক্তভোগীর নাম শাহারিয়ার হোসেন সজীব। তিনি যশোরের নতুন খয়েরতলার আব্দুস সাত্তারের ছেলে। বিষয়টি স্থানীয়রা স্বাস্থ্য বিভাগকে জানালে পুলিশি সহায়তায় তাকে উদ্ধার করা হয়। এসময় ঘটনায় জড়িত ৪ জনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে বলে তথ্য মিলেছে।

স্বাস্থ্যবিভাগ ও থানা সূত্র জানিয়েছে, যশোর সদর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের করোনা নমুনা সংগ্রহকারী শাহারিয়ার হোসেন সজীব কারবালা এলাকায় ‘দোলা’ নামের একটি সরকারি কোয়ার্টারে যান এক বৃদ্ধের নমুনা সংগ্রহ করতে। এর আগেও ওই বৃদ্ধের নমুনা সংগ্রহ করেন তিনি। তবে ওই নমুনাটি নষ্ট হয়ে যাওয়ায় আবার ১৫ জুন নতুন করে নমুনা সংগ্রহ করতে যান সজীব। দ্বিতীয়বার যাওয়া ও রিপোর্ট দেরি হচ্ছে কেনো এমন ধুয়ো তুলে বাক-বিতন্ডায় লিপ্ত হয় ওই পরিবারের লোকজন। এসময় তারা পাশের বাসার জাকির হোসেনের ছেলে বখাটে বিএম আব্দুল্লাহ ওরফে জিমকে ডেকে আনেন। এরপর জিম, রাফিসহ ৪/৫ জন টেনে হিঁচড়ে ৩ তলার ছাদে নিয়ে দড়ি দিয়ে বেধে মারপিট করে সজীবকে।
এদিকে এই ঘটনাটি যশোর সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার আবু মাউদের কর্ণগোচর হলে তিনি পুলিশের উপর মহলে ফোন করে তার কর্মীকে উদ্ধারের আহবান জানান। এরপর সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে থানার মোবাইল ওয়ান থ্রির দায়িত্বে থাকা এসআই মাহিদুল ইসলাম ঘটনাস্থলে যান।
স্থানীয়রা জানান, ঘটনায় জড়িত ৪ জনকে জিজ্ঞাসাবাদ করেন এবং সজীবকে উদ্ধার ও ৪ জনকে আটক করে থানায় আনেন। থানায় অপরাধী চক্রকে ছাড়াতে দেন-দরবার চলছিল। তবে এ রিপোর্ট   লেখা পর্যন্ত রাত ৮টা ৪০ মিনিটে অফিসার ইনচার্জ তাজুল ইসলামের সাথে কথা বললে তিনি জানান, অভিযানিক টিম এখনও থানায় ফেরেনি। ঘটনার ব্যাপারে আরও খোঁজ খবর নেয়া হবে। প্রকৃত ঘটনার ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ঘটনায় জড়িতদের থানায় আনতে বলা হয়েছে। ভুক্তভোগীকে উদ্ধার করা হয়েছে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com