মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৩:১১ অপরাহ্ন

যশোরে ছাত্রলীগের উদ্দোগে দেয়াড়া ইউনিয়নে বৃক্ষরোপণ

শাহারুল ইসলাম, ফারদিন / ৫৩৯ বার
আপডেট সময় রবিবার, ৫ জুলাই, ২০২০, ২:৪৬ অপরাহ্ন

যশোর প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা প্রত্যেকে ৩টি করে বৃক্ষরোপণ করতে হবে। আর তারি বাস্তবায়নের অংশ হিসাবে যশোর জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ও যশোর -৬ আসনের উপনির্বাচনে সংসদ সদস্য প্রার্থী জননেতা শাহীন চাকলাদার এর নির্দেশনায় জেলা ব্যাপি বৃক্ষরোপন কর্মসূচি চলছে। তারি ধারাবাহিকতায় যশোর জেলা ছাত্রলীগের প্রাণ রওশন ইকবাল শাহীর তত্ত্বাবধানে ৩ মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির হাতে নেওয়া হয়েছে।
তার অংশ হিসাবে আজ রবিবার যশোর সদর উপজেলার দেয়াড়া ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করা হয়। এই কর্মসূচির উদ্বোধন করেন যশোর সদরের দেয়াড়া মডেল ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান আনিছুর রহমান। এই বৃক্ষরোপন কর্মসূচি হিসাবে চেয়ারম্যান আনিছুর রহমান বলেন গাছ অনেক উপকারি। গাছের কারণে আমরা বড় বড় ঝড় থেকে রক্ষা পায়। আর সবচেয়ে বড় বিষয় হলো গাছ থেকে আমরা বেচে থাকার অক্সিজেন পায় তাই গাছ লাগানোর কোন বিকল্প নাই।
তাই আসুন আমরা সকলে মিলে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে প্রত্যেকে ৩টি করে গাছ লাগায়। এসময় আরও উপস্থিত ছিলেন ইউপি সদস্য আমিন উদ্দীন, আব্দুল ওহাব , ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক আরিফুল ইসলাম মানিক, ছাত্রলীগ নেতা জাহিদ হাসান, মাহিন আরিফ, রাজন হোসেন সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com