শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০১:২৪ অপরাহ্ন

যশোরে থেকে উদ্ধার টিকটকে আসক্ত নিখোঁজ ৩ বোন

রিপোর্টারের নাম / ১০১ বার
আপডেট সময় শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১, ২:৪৮ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধিঃ রাজধানী ঢাকার আদাবর থেকে নিখোঁজ তিন বোনকে যশোর থেকে উদ্ধার করা হয়েছে।

যশোরের কোতয়ালি থানা পুলিশ শুক্রবার দুপুরে সদর উপজেলার ফতেপুরের চাঁদপাড়ার পশ্চিমপাড়া থেকে তাদের উদ্ধার করেন।

এরা হলো, রুকাইয়া আরা চৌধুরী (২১), জয়নব আরা চৌধুরী (১৯) এবং খাদিজা আরা চৌধুরী (১৭)। তারা চাঁদপাড়ার রফিকুজ্জামানের মেয়ে।

উদ্ধার তিনজনের কাছ থেকে তথ্য পেয়ে পুলিশ জানিয়েছে, তারা বাবা মায়ের সাথে উত্তরা লেকসিটি কনকর্ডে ভাড়া বাসায় থাকতেন। ২০১২ সালের দিকে তাদের বাবা-মায়ের মধ্যে ঝগড়া হলে তাদের বাবা যশোর চলে আসেন এবং তারা তিনবোন মায়ের সাথে ঢাকায় থেকে যান।

তাদের বাবা রফিকুজ্জামান স্কুল শিক্ষক ছিলেন। ২০১৩ সালের ২৮ আগস্ট তাদের মা তাসনিম আরা চৌধুরী ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান। এরপর বড় মেয়ে রুকাইয়া আরা চৌধুরীকে লালন-পালনের দায়িত্ব নেন তার খালা সাজিয়া নওরিন চৌধুরী।

আর অপর দুই বোন জয়নব আরা চৌধুরী ও খাদিজা আরা চৌধুরীর লালন পালনের দায়িত্ব নেন অপর খালা সামিয়ারা চৌধুরী। তিনজনকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা পুলিশকে জানায়, তাদের বাবা-মা আলাদাভাবে বসবাসের পর থেকে (২০১২ সালের পর) তাদের বাবার সাথে যোগাযোগ করতে দেয়া হয়নি

এবং তাদের উপর অত্যাচার করা হতো। তাই তিনবোন পরামর্শ করে গত ১৮ নভেম্বর সকাল ১১টার দিকে মুহাম্মদপুর থেকে কাউকে না জানিয়ে পালিয়ে যশোরে বাবার বাড়িতে চলে আসে।

এই ঘটনায় তাদের খালা সাজিয়া নওরিন আদাবর থানায় একটি জিডি করেন । জিডি নং-৮৭৫, তাং-১৮/১১/২০২১ ইং।

এ বিষয়ে ডিবি পুলিশের ওসি রুপন কুমার সরকার জানিয়েছেন, যেহেতু তিনজন ঢাকা থেকে উদ্ধার হয়। এ কারণে তাদের আদাবর থানায় পাঠানো হবে। ইতোমধ্যে জিডির তদন্ত কর্মকর্তা যশোরের উদ্দেশ্যে রওনা দিয়েছেন।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com