শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১২:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাসের হেলপার নিহত ইসকন মন্দিরে হামলা,র‌্যাবের অভিযানে আটক আরো- ৯ রাজাপুরের গৃহহীন ১১৭টি পরিবার পেল দালান ঘর কেবিষ্ট এন্ড ড্রাগিষ্টস সমিতির উপলক্ষে আলহাজ্ব ডাঃ আব্দুল হাই সরকারের স্মরণ সভা নলছিটিতে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার্থে বিশেষ আইনশৃঙ্খলা সভা সারাদেশে সনাতনী ধর্মাবলম্বীদের উপর হামলা, হত্যা অগ্নিসংযোগের প্রতিবাদে মানববন্ধন বন্যার্তদের মাঝে উপজেলা চেয়ারম্যানের বাপ্পি ত্রাণ বিতরণ জেলা ছাত্রলীগের কমিটিকে স্বাগত জানিয়ে বিশ্বনাথে উপজেলা ছাত্রলীগ বাংলাদেশের ওপর থেকে ভিসা নিষেধাজ্ঞা তুলে নিয়েছে দক্ষিণ কোরিয়া ফের পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে মোটরসাইকেলে আগুন

যশোরে পল্লী চিকিৎসকের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা

রিপোর্টারের নাম / ১১৫ বার
আপডেট সময় রবিবার, ১০ অক্টোবর, ২০২১
যশোরে কলেজ ছাত্রী অপহরনের পর ধর্ষন
ফাইল ছবি

মণিরামপুর (যশোর) প্রতিনিধিঃ যশোরের মণিরামপুরে পল্লী চিকিৎসকের বিরুদ্ধে ঘরে আটক রেখে সন্তান প্রত্যাশী এক গৃহবধূ (১৮) কে ধর্ষণের অভিযোগ উঠেছে।

বিষয়টি জানাজানি হলে ঘটনার ছয় দিন পর স্থানীয়রা ধর্ষক বিল্লাল হোসেন (৫০) এবং তার সহযোগী দীন ইসলাম (৪৪) কে আটক করে উত্তম-মাধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

এ ঘটনায় নির্যাতনের শিকার ওই গৃহবধূর ভাই লিটন ব্যাপারী বাদী হয়ে রোববার মণিরামপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। যার মণিরামপুর থানার মামলা নং-১০।

এদিকে ভিকটিমের জবানবন্দি গ্রহণসহ ডাক্তারী পরীক্ষার জন্য পুলিশ তাকে হেফাজতে নিয়েছে। বিষয়টি নিশ্চিত করেন মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-ই-আলম সিদ্দিকী।

পুলিশ ও ভিকটিমের পরিবারসূত্রে জানাযায়, মণিরামপুর উপজেলার রোহিতা বিশ্বাস পাড়া এলাকার দরিদ্র পরিবারের ওই মেয়ের গত ৮ মাস পূর্বে বিয়ে হয় যশোর সদর উপজেলার পুলেরহাট-আমিননগর গ্রামে গত ৪ অক্টোবর দুপুর ২টার দিকে শশুরবাড়ী থেকে পিতার বাড়ীর উদ্দেশ্যে পুলেরহাট বাজার থেকে পরিচিত ইজিবাইক চালক দীন ইসলামের গাড়িতে রওনা হয় ওই গৃহবধূ।

বিয়ে হলেও সন্তান হচ্ছেনা এমনটা জানার পর ওই গৃহবধূর ইচ্ছায় ইজিবাইক চালক তাকে পথিমধ্যে রোহিতা বাজারে পল্লীচিকিৎসক বিল্লাল হোসেনের কাছে নিয়ে যায়।

ঘটনার দিন পাশ্ববর্তী তার দুইতলা বাড়ীতে পরিবারের অন্যকেউ না থাকার সুযোগে সেখানে নিয়ে সন্তান হওয়ার চিকিৎসা প্রদানের নামে একটি কক্ষে আটক রেখে ওই ইজিবাইক চালকের সহযোগীতায় তাকে জোরপূর্বক ধর্ষণ করা হয়।

স্বামীর সংসার ও লোকলজ্জায় বিষয়টি গোপন রাখে ওই গৃহবধূ। এক পর্যায় তার পরিবারসহ স্থানীয়রা বিষয়টি বিভিন্ন মাধ্যমে জানার পর ৯ অক্টোবর শনিবার রাতে

পল্লীচিকিৎসক বিল্লাল হোসেন ও ইজিবাইক চালক দীন ইসলামকে রোহিতা বাজার থেকে ধরে উত্তম-মাধ্যম দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।

এরপর পুলিশ তাদেরকে আহত অবস্থায় জনতার কাছ থেকে আটক করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ধর্ষণের ঘটনায় আটক পল্লীচিকিৎসক বিল্লাল হোসেন একই এলাকার কোদলাপাড়া গ্রামের আব্দুল ওয়াদুদ পাটোয়ারীর পুত্র।

এবং ইজিবাজইক চালক দীন ইসলাম পাশ্ববর্তী বাগডোব গ্রামের মৃত আব্দুল কুদ্দুস মিয়ার পুত্র।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com