মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৩:৫৯ অপরাহ্ন

যশোরে পিতার বিরুদ্ধে শ্লীলতাহানীর অভিযোগ

শাহারুল ইসলাম, ফারদিন / ৩৯২ বার
আপডেট সময় শনিবার, ৩০ মে, ২০২০, ৬:২১ পূর্বাহ্ন
ছবি-সংগৃহীত

যশোর প্রতিনিধিঃ এবার যশোরে জন্মদাতা পিতার বিরুদ্ধে শ্লীলতাহানীর অভিযোগ তুললো এক কিশোরী। ঘটনাটি যশোর শহরের নাজির শংকরপুর কোল্ড ষ্টোর এলাকার। পুলিশ পিতা শফিকুল ইসলামকে গ্রেফতার করেছে। সে যশোর বেনাপোল পোর্ট থানার অর্ন্তগত ছোট আঁচড়া গ্রামের মৃত সাহেব আলীর ছেলে ও যশোর শহরের কোল্ড ষ্টোরের পার্শ্বে সরদার মিলের পিছনে ফিরোজ মিয়ার বাড়ির ভাড়াটিয়া। কিশোরীর অভিযোগর সত্যাতা খতিয়ে দেখছে পুলিশ।

এ বিষয়ে জনতে চাইলে যশোর চাঁচড়া ফাঁড়ি পুলিশ জানায় ,শফিকুল ইসলাম তার (১৩) বছর বয়সী কিশোরী মেয়েকে শবেবরাতের রাতের পর থেকে বেশ কয়েকবার রাতে শরীরের বিভিন্ন র্স্পশকাতর স্থানে হাত দেয়। এই বিষয়টি কিশোরী প্রথমে তার মাকে জানায়। এ নিয়ে শফিকুল ইসলামের পরিবারে গোলযোগ সৃষ্টি হয়। শফিকুল ইসলাম কোল্ড ষ্টোরের মোড়ের ভাড়া বাড়ির কাছে একটি চায়ের দোকান আছে। শফিকুল ইসলাম এর স্ত্রী বিভিন্ন বাসা বাড়িতে কাজ করে বেড়ান। স্ত্রী যখন কাজে যায় সেই সময়ে শফিকুল ইসলাম তার কিশোরী মেয়েকে বাড়িতে একা পেয়ে শরীরে হাত দিতো। কিশোরীর বর্ণনা মতে মা বিষয়টি এই বিষয়টি আশপাশের লোকজনের কাছে জানায়।

পরে এলাকাবাসী কোতয়ালি মডেল থানায় আজ শুক্রবার দুপুরে সংবাদ দেয়। সংবাদ পেয়ে চাঁচড়া ফাঁড়ি পুলিশ শফিকুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য ও কিশোরীকে থানা ডেকে আনে। এ ব্যাপারে কোতয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামানকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি জানান, বিষয়টি খুব সেনসেটিভ। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com