শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
ওই ২৪০ জনের কাউকে ছাড়ছি না: স্বাস্থ্যমন্ত্রী বিজয় দিবসে দেশের সব মানুষকে শপথ করাবেন প্রধানমন্ত্রী শ্রীলেখার খোলামেলা ফটোশুটের ভিডিও ভাইরাল জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী ১০নং হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ যশোরে অন্ত:স্বত্তা স্ত্রী হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড যশোরে ৬ তলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু খাজাঞ্চি পশ্চিম ইউনিয়ন আল ইসলাহ’র কমিটি: সভাপতি মোসাদ্দিক সম্পাদক নিজাম বর্ণাঢ্য আয়োজনে বিশ্বনাথে লার্ণিং পয়েন্টের ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন চাঁদপুরে আনসার ভিডিপির বর্ণাঢ্য শোভাযাত্রা

যশোরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ১জন নিহত

রিপোর্টারের নাম / ৩৭৭ বার
আপডেট সময় মঙ্গলবার, ১২ মে, ২০২০, ৫:২০ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিনিধিঃ যশোরে হত্যাসহ ১২ মামরার আসিামি বাবু (৪০) পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। নিহত ব্যাক্তি সদর উপজেলার কৃষ্ণবাটি গ্রামের বাসিন্দা। সোমবার দিনগত মধ্যরাতে সদর উপজেলার সাড়াপোল এলাকায় এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনাটি ঘটে। যশোর কোতয়ালী থানার ইনসপেক্টর (তদন্ত) শেখ তাসমীম আলম বলেন, আমরা গোপনে খবর পা্ই এক দল সন্ত্রাসী অপরাধমূলক কাজ করার জন্য সাড়াপোল কালাবাগ এলাকায় অবস্থান করছিল বলে খবর পাওয়া যায়। সেই অনুযায়ী মধ্যরাতে পুলিশ সেখানে অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি ছোড়ে। পুলিশও জীবন রক্ষাত্রে দশ রাউন্ড গুলি চালায়। একপর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে পালিয়ে যায়। পরে ওই এলাকা তল্লাশি করে ১জনকে পড়ে থাকতে দেখা যায়। গুরুতর অবস্থায় তাকে জেনারেল হাসপাতালে আনা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই ব্যক্তি মারা যান । এলাকাবাসী তাকে বাবু বলে শনাক্ত করেন। তবে তার বাবার নাম জানা যায়নি। পুলিশের এই কর্মকর্তা দাবি করেন, ঘটনার সময় তাদের ২ সদস্য কনস্টেবল আবু বকর ও কনস্টেবল খায়রুল আহত হন।

তাদের জেনারেল হাসপাতালে চিকিৎসা দিয়ে পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর ঘটনাস্থল থেকে ২০০ পিস ইয়াবা, ৫৪ বোতল ফেনসিডিল, একটি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়েছে। হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক মোহাম্মদ স্বপন জানান, মাথায় গুলিবিদ্ধ হয়ে ওই ব্যক্তি মারা গেছেন। হাসপাতালে তাকে মৃত অবস্থায় আনা হয়। পুলিশ ইনসপেক্টর তাসমীম বলছেন, নিহত বাবুর বিরুদ্ধে অস্ত্র, বিস্ফোরক, মাদকসহ ১২টি মামলা আছে। পুলিশ তাকে খুঁজছিল।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com