বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৯:৩১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে " স্বাধীন বার্তা ২৪ " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজই যোগাযোগ করুন bdsadhinbarta24@gmail.com । প্রিয় পাঠক আপনিও “ স্বাধীন বার্তা ২৪ ” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপনিও হতে পারেন একজন সাংবাদিক । স্বাধীন বার্তা ২৪ এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন
শিরোনামঃ
চট্টগ্রামে ব্যারিস্টার পরিচয় দেয়া ভুয়া আইনজীবী আটক শাহজাদপুরে ব্যাতিক্রমী স্বেচ্ছাসেবীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত মতলব ও শাহরাস্তি পৌরসভার নির্বাচনের তারিখ ঘোষণা দাম ভালো পাওয়ায় কুষ্টিয়ায় আলু চাষে আগ্রহ বাড়ছে কুষ্টিয়ায় গলাই ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা কুষ্টিয়ায় র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবা, ফেন্সিডিল ও এ্যালকোহল যুক্ত মদ সহ গ্রেফতার-২ ঝিনাইদহে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত এক পাশাপোল ইউনিয়নে মুজিব শতবর্ষ উপলক্ষে শীতার্তদের মাঝে কম্বল বিতরন করেন আব্দুল মতলেব। ঝিনাইদহে মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন JU Solidarity & ইচ্ছা’র যৌথ উদ্যোগে দুস্থ ও হতদরিদ্র এবং বয়স্ক বিধবাদের মধ্যে কম্বল বিতরণ

যশোরে পুলিশ সদস্যকে মারপিটের ঘটনাকে কেন্দ্র করে আ’লীগের নেতাদের বাড়ি ভাঙচুরের অভিযোগ 

আব্দুল্ল্যাহ আল মাহফুজ / ১২০ বার
আপডেট সময় বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১




বিশেষ প্রতিনিধিঃ পুলিশ সদস্যকে মারপিটের অভিযোগে পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপুকে সোমবার রাত পৌনে ৯টার দিকে আটকের পর মঙ্গলবার বিকেলে পুলিশ তাকে ছেড়ে দেয়। তবে আটকের পর সোমবার মধ্যরাতে আওয়ামী লীগ ও ছাত্রলীগের ৭ নেতাকর্মীর বাড়িতে ভাঙচুর ও তাণ্ডব চালানো হয়েছে।

আওয়ামী লীগ নেতারা অভিযোগ করেছেন, পুলিশ আওয়ামী লীগ নেতাদের বাড়িতে এ তাণ্ডব চালিয়েছে। তবে পুলিশ সুপারের দাবি, আসামি আটকে অভিযান চালানো হয়েছে, ভাঙচুর নয়। বিষয়টি তদন্তের দাবি রাখে।

পুলিশ জানিয়েছে, সোমবার রাত ৮টার দিকে পুলিশ লাইন্সে কর্মরত কনস্টেবল ইমরান সাদা পোশাকে পুরাতন কসবাস্থ শহীদ মিনারে বসে এক নারীর সাথে গল্প করছিলেন। এ সময় ক্ষমতাসীন দলের কতিপয় নেতাকর্মী সেখানে গিয়ে নারীর সাথে গল্প করতে দেখে তার ওপর চড়াও হন। নিজের পরিচয় দিয়ে ও পরিচয়পত্র দেখিয়ে পুলিশ কনস্টেবল ইমরান এর প্রতিবাদ করেন। কিন্তু তারা তাকে অপহরণ করে নিয়ে মারপিট করে। ওই ঘটনার সময় সেখানে শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপুও ছিলেন। খবর পেয়ে পুলিশের বেশ কয়েকজন কর্মকর্তা শহীদ ইমারানকে উদ্ধার ও আওয়ামী লীগ নেতা মাহমুদ হাসান বিপুসহ ৪ জনকে হেফাজতে নেয়। মঙ্গলবার বেলা সাড়ে ৩টায় আটক আওয়ামী লীগ নেতা বিপুকে থানা থেকে ছেড়ে দেয়া হয়।

এদিকে আওয়ামী লীগ নেতারা দাবি করেছেন, ওই ঘটনাকে কেন্দ্র করে পুলিশের একাধিক টিম গভীর রাতে শহরের বিভিন্ন এলাকায় আওয়ামী লীগের নেতাদের বাড়িতে হামলা ও ভাঙচুর চালায়। যা সিসিটিভিতে ধরা পড়েছে। পুলিশের এহেন আগ্রাসী আচরণের তীব্র প্রতিবাদ জানান তারা।

এদিকে, পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন জানান, বিপু ও তার লোকজন পুলিশ সদস্যকে মারপিট করে আইন ভঙ্গ করেছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা চলছে। তবে আওয়ামী লীগ নেতাদের বাড়িতে ভাঙচুরের অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেন তিনি। তারপরও বিষয়টি তদন্ত করা হবে বলে জানান তিনি।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত







Theme Created By ThemesDealer.Com