শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০২:৩০ অপরাহ্ন

যশোরে পৃথক অভিযানে মাদকসহ আটজন আটক

রিপোর্টারের নাম / ৩০১ বার
আপডেট সময় শুক্রবার, ১১ জুন, ২০২১, ৪:৩৫ অপরাহ্ন

নিজস্ব প্রতিনিধিঃ যশোরে র‌্যাব, পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক অভিযানে ৮জন মাদক কারবারিকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলো, সদর উপজেলার সীতারামপুর গ্রামের দক্ষিণপাড়ার মৃত আজগর আলী খানের ছেলে বাবলু রহমান, রামনগর ধোপাপাড়া পুকুরপাড় এলাকার শফি হোসেনের ছেলে ফরিদ হোসেন, মুড়লী মোড়ের মৃত আব্দুস সালামের ছেলে মেহেদী হাসান শাওন, শহর আলী মোড়লের ছেলে সাজ্জাদ হোসেন সজিব, চুড়ামনকাটি গ্রামের উত্তরপাড়ার মৃত পিয়ার আলী মন্ডলের ছেলে আব্দুর রহমান, ফরিদপুর গ্রামের মুকুল হোসেনের ছেলে রিয়াদ, কেশবপুর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের ইসমাইল খাঁ’র ছেলে আলমগীর হোসেন, আতিয়ার বিশ্বাসের ছেলে রুবেল হোসেন, চাঁচড়া রায়পাড়ার মৃত শেখ লিয়াকত আলীর ছেলে আলামিন, শহরের চাঁচড়া ডালমিল এলাকার মৃত করিম শেষের ছেলে মারুফুল ইসলাম জীবন ও রেলগেট ষষ্ঠীতলার সোহরাব মোল্যার ছেলে শাওন হোসেন জাহিদ।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সোমেন দাস জানিয়েছেন, গত ১০ জুন বিকেল ৫টার দিকে কেশবপুর উপজেলার মঙ্গলকোট বাজারের আয়ান মেডিকেল হলের সামনে থেকে আলমগীর হোসেনকে ৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়। র‌্যাব ক্যাম্প যশোর সূত্রে জানা গেছে, একইদিন বিকেল ৪টার দিকে একটি টিম সদর উপজেলঅর রাজারহাট মোড়ে মাদক বিরোধী অভিযানে যায়। এসময় সেখানকার আল মদিনা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের সামনে থেকে ৩৫ পিস ইয়াবাসহ আলামিন, মারুফুল ইসলাম জীবন ও শাওন হোসেন জাহিদকে আটক করা হয়। এর মধ্যে আটক জাহিদের বিরুদ্ধে একাধিক মাদকের মামলা রয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মনিরুজ্জামানের নেতৃত্বে আরেকটি অভিযানে চুড়ামনকাটি গ্রামের দক্ষিণপাড়ার অশোক রায়ের সেলুনের সামনে থেকে একশ’ পিস ইয়াবাসহ আব্দুর রহমানকে আটক করা হয়। মাদকদ্রব্যের এসআই শাহীন পারভেজের নেতৃত্বে চুড়ামনকাটি উত্তরপাড়ার শ্বশুর আব্দুর রহমান মন্ডলের বাড়ি থেকে রুবেল হোসেনকে ২০ ইয়াবাসহ আটক করা হয়।
১০ জুন সকালে সদর উপজেলার সীতারামপুর গ্রামের দক্ষিণপাড়ার মমতাজের বাড়ি ভাড়াটিয়া বাবলু রহমানকে ১৫পিস ইয়াবাসহ আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই আকবর হোসেন।

একই অভিযানে রামনগর ধোপাপাড়া পুকুরপাড়ের বাড়িতে অভিযান চালিয়ে ফরিদ হোসেনকে ৩০ পিস ইয়াবাসহ আটক করা হয়।
১০ জুন দুপুর আড়াইটার দিকে কোতোয়ালি মডেল থানার এসআই রফিকুল ইসলাম মুড়লী মোড়ের বটতলা সরদার মটরর্সের সামনে থেকে মেহেদী হাসান শাওনকে একশ’ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। এসআই মহিউদ্দিনের নেতৃত্বে মুড়লী মোড় চলন্তিকা পেট্রোল পাম্পের সামনে থেকে সাজ্জাদ হোসেন সজিবকে একশ’ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com