শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০১:৪৮ অপরাহ্ন

যশোরে প্রথম করোনা রুগির মৃত্যু, মোট আক্রন্ত ১৩১

শাহারুল ইসলাম, ফারদিন / ৪৯০ বার
আপডেট সময় রবিবার, ৭ জুন, ২০২০, ১২:০৯ অপরাহ্ন
ছবি-সংগৃহীত

যশোর প্রতিনিধিঃ যশোরে এই প্রথম করোনা আক্রন্ত হয়ে ১জনের মৃত্যু হয়েছে। তার নাম আমির হোসেন(৭৩)। তিনি আমির হোসেন নওয়াপাড়া পৌর এলাকার শংকরপাশা এলাকার বাসিন্দা এবং বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও শিল্পপতি ছিলেন। আজ শনিবার দুপুরে খুলনার গাজী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আবার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে মোট ১৫৮ জনের নমুনা পরীক্ষায় ১৫ জনের করোনাভাইরাস পজিটিভ ও ১৪৩ জনের নেগেটিভ শনাক্ত হয়েছে।

দেশে সর্বোচ্চ মৃতের রেকর্ড<>

এর মধ্যে যশোর জেলার ২১, ঝিনাইদহ জেলার ১৪ এবং খুলনার ১২৩ টি পরীক্ষা করা হয়। এতে শনাক্ত হয়েছে যশোরে ৪, ঝিনাইদহে ১ এবং খুলনায় ১০ জন। যবিপ্রবির এনএফটি বিভাগের চেয়ারম্যান ও পরীক্ষণ দলের সদস্য ড. শিরিন নিগার জানান, আজ রবিবার সকালে পরীক্ষার ফলাফল জেলার সিভিল সার্জনদের কাছে মেইলে পাঠানো হয়েছে। যশোরের সিভিল সার্জন শেখ আবু শাহীন জানিয়েছেন, যশোরে নতুন করে শনাক্ত হওয়া ৪ জন যশোরের অভয়নগর উপজেলার বাসিন্দা। আক্রান্তদের বাড়ি লকডাউন করতে বলা হয়েছে।

এ বিষয়ে সিভিল সার্জন আরো জানান, রবিবার পর্যন্ত যশোর জেলায় মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন মোট ১৩১ জন। সুস্থ হয়েছেন ৯৪ জন। এছাড়া ১ জনের মৃত্যু হয়েছে। অভয়নগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহমুদুর রহমান রিজভী জানিয়েছেন, রবিবার শনাক্ত হওয়া ৪ জন হলেন জাহাঙ্গীর আলম, শেখ ইমদাদ, রিফাত ও অর্থি। তারা সকলেই নওয়াপাড়া পৌর এলাকার বাসিন্দা।

ADS: Jashore Best News Of Sadhinalo





আপনার মতামত লিখুন :

2 responses to “যশোরে প্রথম করোনা রুগির মৃত্যু, মোট আক্রন্ত ১৩১”

  1. […] থাকার লক্ষ্মীপুর-২ এমপি গ্রেফতার যশোরে প্রথম করোনা রুগির মৃত্যু, মোট আ… দেশে নতুন মৃত্যুর রেকর্ড ৪২, আক্রন্ত […]

  2. […] থাকার লক্ষ্মীপুর-২ এমপি গ্রেফতার যশোরে প্রথম করোনা রুগির মৃত্যু, মোট আ… দেশে নতুন মৃত্যুর রেকর্ড ৪২, আক্রন্ত […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com