শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৭:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় বাসের হেলপার নিহত ইসকন মন্দিরে হামলা,র‌্যাবের অভিযানে আটক আরো- ৯ রাজাপুরের গৃহহীন ১১৭টি পরিবার পেল দালান ঘর কেবিষ্ট এন্ড ড্রাগিষ্টস সমিতির উপলক্ষে আলহাজ্ব ডাঃ আব্দুল হাই সরকারের স্মরণ সভা নলছিটিতে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার্থে বিশেষ আইনশৃঙ্খলা সভা সারাদেশে সনাতনী ধর্মাবলম্বীদের উপর হামলা, হত্যা অগ্নিসংযোগের প্রতিবাদে মানববন্ধন বন্যার্তদের মাঝে উপজেলা চেয়ারম্যানের বাপ্পি ত্রাণ বিতরণ জেলা ছাত্রলীগের কমিটিকে স্বাগত জানিয়ে বিশ্বনাথে উপজেলা ছাত্রলীগ বাংলাদেশের ওপর থেকে ভিসা নিষেধাজ্ঞা তুলে নিয়েছে দক্ষিণ কোরিয়া ফের পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে মোটরসাইকেলে আগুন

যশোরে প্রবাসীর স্ত্রীর সাথে শারীরিক সম্পর্ক করে ব্লাক মেইল

রিপোর্টারের নাম / ৪৭ বার
আপডেট সময় শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
যশোরে প্রবাসীর স্ত্রীর সাথে শারীরিক সম্পর্ক করে ব্লাক মেইল

নিজস্ব প্রতিনিধিঃ যশোরে এক প্রবাসীর স্ত্রীর সাথে প্রেম ও তার সাথে শারীরিক সম্পর্ক করে ভিডিও ধারণ ও বিভিন্ন সময়ে নেয়া অর্থ ফেরৎ চাওয়ায় মারপিট ও শ্লীলতাহানীর ঘটনায় যশোর কোতয়ালী থানায় মামলা হয়েছে। পুলিশ এই মামলায় আসামি আব্দুর রহমান ওরফে আবু তালিপকে আটক করেছে। জেলার সদরের চান্দুটিয়া গ্রামের ওই গৃহবধূ বাদী হয়ে গত ২৯ জুলাই রহমান ওরফে আবু তালিপ নামে একজনসহ অজ্ঞাতনামা আরো ৪/৫জনের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় এই মামলা করেন।

আসামি রহমান ওরফে আবু তালিপ চৌগাছা উপজেলার দশপাখিয়া গ্রামের আলী ঢালী ওরফে খোকনের ছেলে। বাদী মামলায় উল্লেখ করেছেন, সাত বছর আগে চান্দুটিয়া গ্রামের দক্ষিণপাড়ার এক প্রবাসীর সাথে ওই নারীর বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের দুই বছর বয়সের একটি ছেলের জন্ম হয়। বাদীর স্বামী দীর্ঘ ১৭ বছর ধরে দুবাই প্রবাসী। আসামি আবু তালিপ বাদীর স্বামীর দুর সম্পর্কের আত্মীয় হয়। আবু তালিপের মা দুলী বেগম একজন কবিরাজ। মাঝেমধ্যে চিকিৎসার জন্য আবু তালিপের মায়ের কাছে যেতেন। এর মধ্যে আবু তালিপের সাথে বাদীর ভাল সম্পর্ক হয়। এক পর্যায় বাদীর ফেসবুক, ইমো, হোয়াটসঅ্যাপ ও জিমেইল আইডি আসামিকে দিয়ে খোলানো হয়।

এরপর আবু তালিপের ব্যবহৃত মোবাইল দিয়ে বাদীকে বিভিন্ন সময় ফোন করে প্রেম প্রস্তাব দেয়। প্রথমদিকে রাজি না হলেও পরে তাদের দুইজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আবু তালিপ গত ২ ফেব্রুয়ারি থেকে বিভিন্ন সময় বাদীর বাড়িতে গিয়ে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। এর ওই সম্পকের্তর বিষয়টি আবু তালিপ তার মোবাইল ফোনে ভিডিও রেকর্ড করে রাখে। আর এরই মধ্যে বিভিন্ন অজুহাতে বাদীর কাছ থেকে ২ লাখ টাকা ধার হিসেবে নেয় আবু তালিপ। এরপর বাদীকে বিয়ে কথা বলা হলে আবু তালিপ ওই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দিয়ে মানসম্মানের ক্ষতি করবে বলে হুমকি দেয়।

সর্ব শেষ গত ১৭ জুন বিকেল ৫টার দিকে আবু তালিপসহ অজ্ঞাতনামা আরো ৪/৫জনে তার বাড়িতে এসে গালিগালাজ করে। নিষেধ করা হলে তাকে মারপিট, শ্লীলতাহানী, ঘরে থাকা ৭৫ হাজার ৬শ’ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় দুই লাখ টাকার মালামাল নিয়ে যায়। এসময় বাদীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে চলে যায়। স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিদের সমন্বয়ে মিমাংসায় ব্যর্থ হয়ে থানায় এই মামলা করা হয়।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com