মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০২:১৫ অপরাহ্ন
শিরোনামঃ

যশোরে প্রবেশে কঠোর অবস্থানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী

রিপোর্টারের নাম / ৩৫০ বার
আপডেট সময় বুধবার, ৮ এপ্রিল, ২০২০, ৩:১২ অপরাহ্ন
ছবি-সংগৃহীত

যশোর প্রতিনিধিঃ মহামারি করোনা ভাইরাসের প্রভাব প্রকট হওয়ার  কারনে যশোর জেলায় প্রবেশ ও প্রস্থান নিষেধ করেছে যশোর জেলা প্রশাসন। মঙ্গলবার দিবাগত রাতে জেলা প্রশাসক মোহাম্মাদ শফিউল আরিফ তার নিজেস্ব ফেসবুক এক পেজে এই নিদের্শনা দেন। কিন্তু লকডাউন করা হয়নি বলে উল্লেখ করেন।

এদিকে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পূর্বের থেকে কঠোর অবস্থানে আছে। শহরে সেনাবাহিনী, র‌্যাব, পুলিশের সম্বনয়ে চলছে বিভিন্ন স্থানে টহল। ফলে যশোরের জনসাধারণ আগের তুলনায় অনেকেই বাসায় থাকছে । কেউ বাইরে বের হচ্ছে না। ফলে জনসমাগম কিছুটা কম হতে দেখা যাচ্ছে যশোর শহরে । শহরের বিভিন্ন স্থানে অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে গত ২দিনে কয়েক শ মোটরসাইকেল আরহীকে থামিয়ে বাড়ি পাঠিয়েছে যশোর পুলিশ। সেই সাথে যাত্রী নিয়ে চলাচল করায় ১২ টি ইজিবাইক জব্দ করে পুলিশ। এ বিষয়ে এমনটাই বলেছেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি তৌহিদুল ইসলাম।

আজ বুধবার ( ৮ এপ্রিল ) সকালে র‌্যাবের ভ্রামমান ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে শহরের দড়াটায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। যারা বিনা প্রয়োজনে বাসার বাইরে আসছে তাদেরকে বিভিন্ন ভাবে জরিমান করা হচ্ছে। সাথে সাথে প্রায় অর্ধশত মোটসাইকেল আরহী ও বিভিন্ন যানবহন চালকদের জরিমানা করা হয়েছে বলে জানা গেছে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com