শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা’র তালা উপজেলার ১১ ইউপি’তে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪৩জন রোহিঙ্গা ক্যাম্প থেকে পালাতে গিয়ে ১৮ রোহিঙ্গা চেয়ারম্যান ঘাটে জনতার হাতে আটক সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান এর পুত্রের সুস্থতা কামনায় দোয়া পরীক্ষা নাকি পূজা, দোটানায় জবি সনাতনী শিক্ষার্থীরা সিএনজি ভাড়া বৃদ্ধির প্রতিবাদে বিশ্বনাথে ১৫ গ্রামবাসীর স্মারকলিপি বিশ্বনাথে ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের কর্মশালা নওগাঁর বদলগাছীতে চাষীদের মাঝে বিনামূল্যে স্প্রে মেশিন বিতরণ অনুষ্ঠিত…. ১২ কোটিরও বেশি টাকার মালিক নোয়াখালী বিআরটিএ কর্মকর্তা ফারহানুল ইসলাম! ঠাকুরগাঁওয়ে এমপি রমেশ সেনের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল তিস্তার ভাঙ্গন ঠেকাতে এলাকাবাসীর নিজস্ব অর্থায়নে বাশ ও গাছ দিয়ে বান্ডাল নির্মাণ

যশোরে বাসের মধ্যে তরুণীকে গনধর্ষণ

শাহারুল ইসলাম ফারদিন / ২১৮৯ বার
আপডেট সময় শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০

বিশেষ প্রতিনিধিঃ রাজশাহী থেকে যশোরে আসা এক তরুণী (২৫) বাসের মধ্যে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (৮ অক্টোবর) দিবাগত রাতে যশোর শহরতলীর মুড়লি মোড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মনির (৩২) নামে এক পরিবহন শ্রমিককে আটক করেছে পুলিশ।

ধর্ষণের শিকার তরুণী জানান, বৃহস্পতিবার বিকালে তিনি রাজশাহীর বহদ্দার মোড় থেকে এমকে পরিবহনের একটি বাসে (যশোর-ব-১১-০১২৪) যশোরে আসছিলেন। পথিমধ্যে ওই বাসের সুপারভাইজার তাকে একটি জুস খেতে দেন। জুস খাওয়ার পর তিনি অচেতন হয়ে পড়েন। জ্ঞান ফিরলে তিনি বুঝতে পারেন তাকে ধর্ষণ করা হয়েছে। তিন জন তাকে ধর্ষণ করে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।

তবে যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, ‘ঘটনাটি বৃহস্পতিবার দিবাগত গভীররাতে যশোর শহরতলীর মুড়লি মোড় এলাকায় ঘটে। রাতে ওই তরুণী যশোর মণিহার বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছায়। পরে বাসের হেলপার মনির তাকে সেখানকার একটি হোটেলে নিয়ে রাতের খাবার খায়। খাওয়া সেরে তারা বাসটি নিয়ে শহরতলীর মুড়লি এলাকায় যায় এবং সেখানে গাড়ির ভেতরে অনৈতিক কর্মকাণ্ড করে। বিষয়টি স্থানীয় লোকজন জানতে পেরে তাদের পাকড়াও করে মারধর করে। খবর পেয়ে পুলিশের একটি টহল দল ঘটনাস্থল থেকে তরণীকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দেয়। একইসঙ্গে মনিরকে আটক করা হয়।’

হাসপাতালের ডা. জাহিদ হাসান হিমেলে জানান, তরুণীর শারীরিক অবস্থা এখন অনেকটা ভালো। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. আরিফ আহমেদ জানান, আজ ভোরে ধর্ষণের শিকার এক তরুণীকে পুলিশ হাসপাতালে ভর্তি করেছে। তার আলামত সংগ্রহ করা হবে। রিপোর্ট আসার পর মূল ঘটনা জানা যাবে।

আটক মনির যশোর শহরতলীর রাজারহাট এলাকার ওহিদুল ইসলামের ছেলে। আর তরুণীর বাড়ি মাগুরা জেলার শালিখা উপজেলায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com