রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:৪২ অপরাহ্ন
শিরোনামঃ

যশোরে বিষাক্ত মদ পানে ২ দিনে ৮ জনের মৃত্যু

রিপোর্টারের নাম / ৩৮৭ বার
আপডেট সময় শনিবার, ২৫ এপ্রিল, ২০২০, ৭:৩০ পূর্বাহ্ন
ছবি-সংগৃহীত

যশোর প্রতিনিধিঃ যশোরেদিনে জন মদসেবীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় তোলপাড় শুরু হয়েছে তারা অতিরিক্ত দেশি অথবা চোলাই মদ পানে মারা গেছেন বলে জানা গেছে বিষাক্ত মদ পানে তাদের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে শুক্রবার দুপুরে শহরের বেজপাড়ার একটি ভাড়া বাড়ি থেকে নান্টু নামে (৩৫) এই মাদকসেবীর লাশ উদ্ধার করে পুলিশ।শুক্রবার সন্ধ্যায় যশোরের আড়াইশ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ঝিকরগাছা উপজেলার কাটাখালি গ্রামের সাহেব আলী (৬০) নামে এক ব্যক্তি।

শুক্রবার বিকেলে মনিরামপুরে মোহনপুর গ্রামের প্রফেসর আব্দুর রাজ্জাকের ছেলে মোমিন (৪২) বিষাক্ত স্পিরিট পানে মারা যান। এর আগে বৃহস্পতিবার রাতে মুক্তার আলী (৪৫) আরও এক ব্যক্তি মারা যান। তিনি মোহনপুরের আবুল কাশেমের ছেলে। বৃহস্পতিবার রাতে মারা যান সদর উপজেলার চুড়ামনকাঠি ইউনিয়নের ছাতিয়ানতলার আবু বক্করের ছেলে আক্তারুজ্জামান (৪৫), শহরের ঘোপ নওয়াপাড়া রোড়ের সাবুর (৪৬) নামে এক যুবক।

এর আগে একই এলাকার শরিফউদ্দিন ওরফে মনিবাবু (৩৯) ঝুমঝুমপুর মান্দারতলার ফজলুর রহমান চুক্কি (৫০) বিষাক্ত মদপানে মারা যান বলে পুলিশ জানিয়েছে। যশোরের অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম জানান, বিষয়টা আমারা জেনেছি। এ বিষয়ে খোজ খবর নেয়া হচ্ছে। যারা এই ভেজাল মদের কারবার করছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। দায়িত্ব অবহেলার কারণে সংশ্লিষ্ট পুলিশের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com