শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৩:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
ওই ২৪০ জনের কাউকে ছাড়ছি না: স্বাস্থ্যমন্ত্রী বিজয় দিবসে দেশের সব মানুষকে শপথ করাবেন প্রধানমন্ত্রী শ্রীলেখার খোলামেলা ফটোশুটের ভিডিও ভাইরাল জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী ১০নং হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ যশোরে অন্ত:স্বত্তা স্ত্রী হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড যশোরে ৬ তলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু খাজাঞ্চি পশ্চিম ইউনিয়ন আল ইসলাহ’র কমিটি: সভাপতি মোসাদ্দিক সম্পাদক নিজাম বর্ণাঢ্য আয়োজনে বিশ্বনাথে লার্ণিং পয়েন্টের ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন চাঁদপুরে আনসার ভিডিপির বর্ণাঢ্য শোভাযাত্রা

যশোরে শ্রমিক নেতাকে গুলি আহত ২জন

রিপোর্টারের নাম / ৩৬৭ বার
আপডেট সময় সোমবার, ৪ মে, ২০২০, ৩:৪৭ অপরাহ্ন
ছবি-সংগৃহীত

শাহারুল ইসলাম, যশোর প্রতিনিধিঃ দেশে করোনার পরিস্থীতি চরমে এর মধ্যে বেড়েই চলেছে দাঙ্গা হাঙ্গামা তারি জেরে আজ যশোরে পরিবহন সংস্থা শ্রমিক সমিতির সহ-সাধারণ সম্পাদক মিন্টু গাজীসহ ২জনকে গুলি করেছে দুর্বৃত্তরা।  আজ সোমবার বিকেলে শহরের বকচর হুশতলা এলাকায় এই ঘটনা ঘটে। আহত মিন্টু গাজীকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেয়া হয়েছে। যশোর জেনারেল হাসপাতালের ইন্টার্ন ডাক্তার মুক্তামণি জানান, মিন্টুর পেটে গুলিবিদ্ধ হয়েছে। তার অবস্থা খুবই আশঙ্কাজনক। তিনি আরো বলেন এখনো তার পেটে গুলি ঢুকে আছে।

মিন্টু গাজীর খালাতো ভাই বাবলু পাটোয়ারী বলেন, সম্প্রতি নয়ন নামে এক ছিনতাইকারী সাইফুলের মোবাইল ছিনতাই করে। এই ঘটনায় ছিনতাইকারী লিটনের বাড়িতে পুলিশ হানা দিয়ে তার মোটরসাইকেল জব্দ করে। এ নিয়ে মিন্টু গাজীসহ সাইফুলের সাথে ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক ইমাদুল ও যুবদল নেতা লিটনের বাকবিতণ্ডা হয়। পরে তারা বাইরে থেকে লোক এনে মিন্টু গাজীকে গুলি করেন। অন্যদিকে স্থানীয় সূত্রে জানা জায় একটি জোয়া খেলাকে কেন্দ্র করেও এই হামলা হতে পারে বলেও আশঙ্খা করা হচ্ছে। জানা গেছে ইমাদুল নিজেই গুলি করেন।

পরে আমরা মিন্টু গাজীকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়। অবস্থা খারাপ হওয়ায় যশোর হাসপাতাল থেকে তাকে ঢাকা নিয়ে আসা হয়েছে। পরে শুনেছি সাইফুলের বাড়িতে হামলা করে ভাঙচুর করা হয়েছে। একই সাথে তার ভাইকে চাকু মারা হয়েছে। যশোর কোতয়ালী থানার ওসি মনিরুজ্জামান জানান, ঘটনার সাথে জড়িতদের আটক করতে পুলিশের একাধিক টিম অভিযান শুরু করেছে। কারা কী কারণে ঘটনাটি ঘটিয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com