শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০২:১৩ অপরাহ্ন

যশোরে সম্মুখ সারির যোদ্ধা ৫ সাংবাদিক করোনা আক্রান্ত

রিপোর্টারের নাম / ৩৪৮ বার
আপডেট সময় শনিবার, ২৬ জুন, ২০২১, ৪:৫৮ পূর্বাহ্ন

এম.এইচ.উজ্জলঃ করোনায় ভালো নেই যশোরের সম্মুখ সারির যোদ্ধা সাংবাদিকরা। যশোরে প্রতিদিন বাড়ছে করোনা আক্রান্ত ও মৃত্যের সংখ্যা। যা শুক্রবার ২৫ জুন সকল রেকর্ড ছাড়িয়ে গেছে যশোরে।

একদিনে আক্রান্ত হয়েছে ৩৭০জন একই সাথে মৃত্যু বরন করেছে ১৫জন। সেই করোনা রোগিদের সাথে এবার যুক্ত হয়েছে সম্মুখ সারির যোদ্ধা যশোরে পাঁচজন সিনিয়র সাংবাদিক। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। এছাড়া করোনা উপসর্গ দেখা দিয়েছে আরো দুইজন সাংবাদিকের।

বিষয়টি নিশ্চিত করেছেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন। তিনি জানান, গত কয়েকদিন ধরে করোনাভাইরাস যশোরে মহামারীতে রুপ ধারণ করেছেন। পাঁচজন সিনিয়র সাংবাদিক ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন।

তারা হলেন যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি, প্রেসক্লাব যশোরের সাবেক সভাপতি ও দৈনিক কল্যাণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা একরাম-উদ-দৌলা, প্রেসক্লাব যশোরের দপ্তর সম্পাদকের তৌহিদ জামান, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম-মহাসচিব সাকিরুল কবীর রিটন, সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি জুয়েল মৃধা ও লোকসমাজের সিনিয়র রিপোর্টার বিএম আসাদ। এদের মধ্যে জুয়েল মৃধা ও তৌহিদ জামানের অবস্থা বেশ আশাংকাজনক।

জানা যায় জুয়েল মৃধার ফুসফুসের প্রায় ৪৫ শতাংশ আক্রান্ত হয়ে শহরের একটি বেসরকারি হাসাপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। তবে অবস্থা খারাপ হওয়ায় শুক্রবার বিকালে তাকে খুলনার কোভিড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুইজনের শ্বাসকষ্টজনিত সমস্যা হচ্ছে। জুয়েল মৃধার নিয়মিত অক্সিজেন নিতে হচ্ছে। এছাড়া প্রেসক্লাব যশোরের সাবেক সভাপতি মিজানুর রহমান তোতা ও প্রেসক্লাব যশোরের যুগ্ম সম্পাদক জাহিদুল কবীর মিল্টন করোনা উপসর্গ নিয়ে অসুস্থ আছেন। তারা চিকিৎসকদের পরামর্শে বাসায় আছেন।

এদিকে আজ ২৬ জুন শনিবার প্রেসক্লাব যশোরের দ্বিবার্ষিক নির্বাচন হওয়ার কথা ছিল স্থগিত করা হয়েছে। জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান জানিয়েছেন, কঠোর বিধিনিষেধ শেষে ১ জুলাই নির্বাচন করা যেতে পারে।জাহিদ হাসান টুকুন বলেন, তৌহিদ জামান ও জুয়েল মৃধা ছাড়া সবাই ভাল আছেন। প্রেসক্লাবের পক্ষ থেকে নিয়মিত খোঁজ-খবর নেয়া হচ্ছে। আশা করা যায় সবাই দ্রুতই সুস্থ হয়ে উঠবেন।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com