শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০১:৩৯ অপরাহ্ন

যশোর জেলার ঝিকরগাছা থানায় সদর ইউনিয়নে মুলাম হোসেনের সরকারি ঘর উদ্ভোধন

বি এম সাগর হোসাইন / ৪০২ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০, ১১:৪১ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিনিধি (ঝিকরগাছা): মাননীন প্রধানমন্ত্রীর কার্যালয়ের “জমি আছে ঘর নেই” প্রকল্পের আওতায়, ঝিকরগাছা সদর ইউনিয়নের কাশিপুর গ্রামের মুলাম হোসেনকে দেওয়া ঘরের শুভ উদ্বোধন করেন। ঘরের শুভ উদ্বোধন করেন, যশোর- ০২ আসনের মাননীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা, মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক ডাঃ মোঃ নাসির উদ্দিন। এবং ঝিকরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম।
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঝিকরগাছা উপজেলা নির্বাহী অফিসার সুমী মজুমদার। শুভ উদ্বোধন অনুষ্ঠানে যশোর- ০২ আসনের মাননীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা, মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক ডাঃ মোঃ নাসির উদ্দিন বলেন, যে মাননীন প্রধানমন্ত্রীর কার্যালয়ের “জমি আছে ঘর নেই” প্রকল্পের আওতায়, যে ঘর দেওয়ার প্রতিশ্রুত তিনি আমাদের কে দিয়েছিলেন,তারই হুবহু বাস্তবায়ন আজ আপনারা দেখতে পাচ্ছেন।
শুধু এই নয় সমগ্র বাংলাদেশের জনগন আজ বিভিন্ন প্রকারের সুবিধা পাচ্ছেন।আরোও বলেন, মাননীন প্রধানমন্ত্রীর কার্যালয়ের “জমি আছে ঘর নেই” প্রকল্পের আওতায়, এই ভাবে ঘর দেওয়া অব্যহত থাকবে। আপনারা সবাই করোনা ভাইরাস পরিস্থিতিতে সাবধান থাকবেন,সামাজিক দুরাত্ম বজায় রেখে চলাফেরা ও ঘরে থাকার পরামর্শ





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com