মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১২:২৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে " স্বাধীন বার্তা ২৪ " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজই যোগাযোগ করুন bdsadhinbarta24@gmail.com । প্রিয় পাঠক আপনিও “ স্বাধীন বার্তা ২৪ ” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপনিও হতে পারেন একজন সাংবাদিক । স্বাধীন বার্তা ২৪ এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন
শিরোনামঃ
নির্বাহী ম্যাজিস্ট্রেট সেজে অর্থ আদায়ের অভিযোগে এক প্রতারক গ্রেফতার সাতক্ষীরায় বালিকা বিদ্যালয়ের হলরুম উদ্বোধন করলেন প্যানেল চেয়ারম্যান আমিনুর রহমান বাবু দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার এর পদন্নোতি হওয়ায় বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত আগামী ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়নপ্রত্যাশী মোঃ খোরশেদ খান রাত পোহালেই পলাশে প্রথম উপ-নির্বাচন ইভিএম পদ্ধতি যশোরের নাভারণে ভেজাল শিশু খাদ্যসহ কারখানা মালিক আটক জাহালমের ক্ষতিপূরণের রায় স্থগিত চেয়েছে ব্রাক ব্যাংক বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নরসিংদীর উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ নরসিংদীর বেলাব প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি জলিল, সম্পাদক হানিফ নির্বাচিত শার্শায় ৫ দফা দাবিতে ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টটেটিভ এ্যাসোসিয়েশনের মানববন্ধন

যশোর ঝিকরগাছায় গনধর্ষনের শিকার এক নারী , আটক ৪

শিপন সরদার / ৩৬৪১ বার
আপডেট সময় শুক্রবার, ৭ আগস্ট, ২০২০




স্টাফ রিপোর্টার যশোরঃ যশোরের ঝিকরগাছায় স্বামী পরিত্যক্ত এক মহিলা গণধর্ষণের শিকার হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে পৌরসদরের পুরন্দপুর সাদ্দামপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে ৯৯৯-এ ফোনের সূত্রধরে থানা পুলিশ ভিকটিমকে উদ্ধার করে ধর্ষক গ্রেফতারে অভিযান চালায়।আজ সকালে পুলিশ চার ধর্ষককে গ্রেফতার করে।গ্রেফতারকৃত ধর্ষকরা হলো, পুরন্দপুর গ্রামের আব্দুল জলিল (২৩), একই গ্রামের জাকির হোসেন (২০), আলম হোসেন (৩০) ও হাসানুর রহমান (২০)।

সকালে ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য যশোর ২৫০ শয্যা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। থানায় এ ঘটনায় এগারো জনের নামে একটি ধর্ষণ মামলা করা হয়।ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে পুরন্দপুর গ্রামের স্বামী পরিত্যক্ত ওই মহিলা রাস্তা দিয়ে যাওয়ার সময় তাকে ধরে গণধর্ষণ করা হয়। এ সময় ধর্ষকরা তাকে রাস্তার পাশে আব্দুর রাজ্জাকের ঘাষের ক্ষেতে নিয়ে ধর্ষণ করে ট্রেন লাইনের উপর ফেলে রেখে যায়। অচেতন অবস্থায় এক পথচারী তাকে দেখে ৯৯৯ এ ফোন করেন। ফোনের সুত্রধরে সেখান থেকে ভিকটিমকে উদ্ধার করা হয়।

ওইরাতেই অভিযানে নেমে সকালে বিভিন্ন স্থান থেকে চার ধর্ষক গ্রেফতারে করা হয়।ওসি আব্দুর রাজ্জাক আরো জানান, ধর্ষকরা সকলেই মাছ ধরার জাল টানা কাজ করে। আসামিদের স্বীকারোক্তির জন্য বিকেলে আদালতে পাঠানো হয়েছে। সেখান থেকে তাদেরকে রিমান্ড চাওয়া হবে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত







Theme Created By ThemesDealer.Com