বৃহস্পতিবার, ১৭ নভেম্বর ২০২২, ০৬:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
শাহজাদপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত বেনাপোল চেকপোস্টে স্টোরের আড়ালে অবৈধ ও নিষিদ্ধ ঔষুধের ব্যবসা, ১২০০ পাতা ঔষধ জব্দ জবির পরিসংখ্যান বিভাগে ব্রাজিল সমর্থক গোষ্ঠীর সভাপতি ত্বহানুল, সাধারণ সম্পাদক সৌদিপ পিকআপের কেবিনে লুকানো সাড়ে ১৬ কেজি ওজনের ১১২ পিচ স্বর্ণের বারসহ দুই পাচারকারী আটক আগামী ২৪ নভেম্বর যশোরে প্রধানমন্ত্রীর জনসভায় বিপুল জনসমাগম ঘটিয়ে শার্শা উপজেলা আওয়ামীলীগের চমক দেখাতে হবে ….. শেখ আফিল উদ্দিন এমপি জবি আবৃত্তি সংসদের সভাপতি রকি, সাধারণ সম্পাদক রিয়াজ প্রধানমন্ত্রীর যশোর আগমন উপলক্ষে শার্শার কায়বায় বর্ধিত সভা ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নরসিংদী জেলার সভাপতি মাহমুদুল, সেক্রেটারি জান্নাতি বেনাপোলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন ঝিকরগাছা বাসস্ট্যান্ডে মরা রেইনট্রি গাছটি এখন যমদূত

যশোর ঝিকরগাছায় গনধর্ষনের শিকার এক নারী, আটক ৪

শিপন সরদার / ৪৫৮০ বার / প্রিন্ট করুন
আপডেট সময় শুক্রবার, ৭ আগস্ট, ২০২০, ২:২৭ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার যশোরঃ যশোরের ঝিকরগাছায় স্বামী পরিত্যক্ত এক মহিলা গণধর্ষণের শিকার হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে পৌরসদরের পুরন্দপুর সাদ্দামপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে ৯৯৯-এ ফোনের সূত্রধরে থানা পুলিশ ভিকটিমকে উদ্ধার করে ধর্ষক গ্রেফতারে অভিযান চালায়।আজ সকালে পুলিশ চার ধর্ষককে গ্রেফতার করে।গ্রেফতারকৃত ধর্ষকরা হলো, পুরন্দপুর গ্রামের আব্দুল জলিল (২৩), একই গ্রামের জাকির হোসেন (২০), আলম হোসেন (৩০) ও হাসানুর রহমান (২০)।

সকালে ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য যশোর ২৫০ শয্যা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। থানায় এ ঘটনায় এগারো জনের নামে একটি ধর্ষণ মামলা করা হয়।ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে পুরন্দপুর গ্রামের স্বামী পরিত্যক্ত ওই মহিলা রাস্তা দিয়ে যাওয়ার সময় তাকে ধরে গণধর্ষণ করা হয়। এ সময় ধর্ষকরা তাকে রাস্তার পাশে আব্দুর রাজ্জাকের ঘাষের ক্ষেতে নিয়ে ধর্ষণ করে ট্রেন লাইনের উপর ফেলে রেখে যায়। অচেতন অবস্থায় এক পথচারী তাকে দেখে ৯৯৯ এ ফোন করেন। ফোনের সুত্রধরে সেখান থেকে ভিকটিমকে উদ্ধার করা হয়।

ওইরাতেই অভিযানে নেমে সকালে বিভিন্ন স্থান থেকে চার ধর্ষক গ্রেফতারে করা হয়।ওসি আব্দুর রাজ্জাক আরো জানান, ধর্ষকরা সকলেই মাছ ধরার জাল টানা কাজ করে। আসামিদের স্বীকারোক্তির জন্য বিকেলে আদালতে পাঠানো হয়েছে। সেখান থেকে তাদেরকে রিমান্ড চাওয়া হবে।

 

 


আপনার মতামত লিখুন :

One response to “যশোর ঝিকরগাছায় গনধর্ষনের শিকার এক নারী, আটক ৪”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত