বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৯:০৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে " স্বাধীন বার্তা ২৪ " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজই যোগাযোগ করুন bdsadhinbarta24@gmail.com । প্রিয় পাঠক আপনিও “ স্বাধীন বার্তা ২৪ ” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপনিও হতে পারেন একজন সাংবাদিক । স্বাধীন বার্তা ২৪ এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন
শিরোনামঃ
সালথায় পুর্ব শত্রুতার জের ধরে দুই গ্রুপের সংঘর্ষ বাড়িঘর ভাংচুর ও লুটপাট স্বাধীন বার্তা ২৪ এর সম্পাদক সাংবাদিক এমএইচ উজ্জ্বল গুরুতর অসুস্থ, দোয়া কামনা স্কুলের সামনে অস্থায়ী ডাস্টবিন তদারকী নেই পৌরসভার নোয়াখালীর চৌমুহনীতে ভয়াবহ আগুনে বাসা ও ফ্যাক্টরী পুড়ে ছাই ভারতের প্রজাতন্ত্র দিবসে আ জ ম নাছির উদ্দীনের শুভেচ্ছা দলীয় নির্দেশনা অমান্য, আ.লীগের ৭ নেতা বহিষ্কার পুনঃ ভোট গ্রহণের দাবি কুষ্টিয়ায় ভোট দিতে পারেননি খোদ কাউন্সিলর প্রার্থী, ভোট দিলের মৃত মানুষ আমরা বিক্রমপুরের পোলাপাইন- সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ আমি আপনাদের কাছে অবহেলিত ৫নং ওয়ার্ডের উন্নয়নের লক্ষে আসছি ৯ নং ওয়ার্ড যুব সমাজের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

যশোর সদরের ফরিদপুরে ৩২ দলের ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

শাহারুল ইসলাম, ফারদিন / ১৬২ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১




নিজস্ব প্রতিনিধিঃ যশোর সদরের ৮নং দেয়াড়া মডেল ইউনিয়নের ফরিদপুর পুরাতন বাজার আজহারুল ইসলাম মার্কেট সংলগ্ন মরহুম আজহারুল ইসলাম স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২১ উদ্বোধন করা হয়েছে। ৬ জানুয়ারি রোজ বুধবার সন্ধা ৬.৩০ মিনিটে এই খেলার উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন যশোর সদর উপজেলার ভাইসচেয়ারম্যান আনোয়ার হোসেন (বিপুল)।

এসময় আরও উপস্থিত ছিলেন যশোর সদরের দেয়াড়া মডেল ইউনিয়নের যুবলীগের সাবেক সভাপতি প্রভাষক মোঃ লিয়াকত আলী, দেয়াড়া ইউনিয়নের যুবলীগের আহবায়ক জাফর ইকবল, যুগ্ন আহবায়ক মোফাজ্জেল হোসেন মোফা, আক্তারুল কবির মিলন, যশোর জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি জাবের হোসেন জাহিদ, শহর ছাত্রলীগের যুগ্ন আহবায়ক রেজুয়ান হোসেন মিঠুন সহ এলাকার নেতাকর্মীসহ অন্যন্ন ব্যাক্তিবর্গ।

এই খেলার সভাপতিত্ব করেন স্বাধীন বার্তা২৪ এর নির্বাহী সম্পাদক ও সাবেক ইউপি সদস্য, মরহুম আজহারুল ইসলাম এর ছোট ছেলে মোঃ শরিফুল ইসলাম (স্বপন)। এখানে মোট ৩২ দলের ৩দিন খেলা হবে। ৮ জানুয়ারি রোজ শুক্রবার এই খেলার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন জানাবা নুরজাহান ইসলাম নীরা (যশোর সদর উপজেলা চেয়ারম্যান)। খেলায় প্রথম পুরস্কার (বড় ছাগল) এবং দ্বিতীয় পুরস্কার (ছোট ছাগল)।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত







Theme Created By ThemesDealer.Com