বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৯:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
বিজয় দিবসে দেশের সব মানুষকে শপথ করাবেন প্রধানমন্ত্রী শ্রীলেখার খোলামেলা ফটোশুটের ভিডিও ভাইরাল জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী ১০নং হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ যশোরে অন্ত:স্বত্তা স্ত্রী হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড যশোরে ৬ তলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু খাজাঞ্চি পশ্চিম ইউনিয়ন আল ইসলাহ’র কমিটি: সভাপতি মোসাদ্দিক সম্পাদক নিজাম বর্ণাঢ্য আয়োজনে বিশ্বনাথে লার্ণিং পয়েন্টের ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন চাঁদপুরে আনসার ভিডিপির বর্ণাঢ্য শোভাযাত্রা যুক্তরাজ্য থেকে ব্যারিস্টার ডিগ্রি অর্জন ক‌রে সাড়া ফেল‌লেন নাগরপু‌রের

যশোর সদর হাসপাতালে সাংবাদিকদের নিষেধাজ্ঞা আরোপ!

রিপোর্টারের নাম / ৮১ বার
আপডেট সময় সোমবার, ৫ জুলাই, ২০২১, ৫:০৪ পূর্বাহ্ন
যশোরে করোনায় মৃত্যু কমেছে, শনাক্তের হার
ফাইল ছবি

নিষেধাজ্ঞায় বলা হয়েছে, হাসপাতালে সাংবাদিকদের অবাধ বিচরণ সীমিতকরণ, হাসপাতাল চত্বরে ছবি তোলা, ভিডিও করা এবং সাক্ষাৎকার প্রদানের ক্ষেত্রে বাধ্যবাধকতা।

নিজস্ব প্রতিনিধিঃ যশোর সদর হাসপাতালে সাংবাদিকদের কাজের ক্ষেত্রে বিধিনিষেধ আরোপ করেছে কর্তৃপক্ষ। বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. আখতারুজ্জামান। তিনি জানান, জুম মিটিংয়ের মাধ্যমে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এ নিষেধাজ্ঞা জারি করেছেন।

নিষেধাজ্ঞায় বলা হয়েছে, হাসপাতালে সাংবাদিকদের অবাধ বিচরণ সীমিতকরণ, হাসপাতাল চত্বরে ছবি তোলা, ভিডিও করা এবং সাক্ষাৎকার প্রদানের ক্ষেত্রে বাধ্যবাধকতা। এদিকে কর্তৃপক্ষের বিধিনিষেধ আরোপের পর মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে স্থানীয় কর্মরত সাংবাদিকদের মাঝে।

আরও পড়ুন>> ঝিনাদহ বাড়ছে করোনায় মৃত্যু ও আক্রান্ত

এ ব্যাপারে আলাপকালে যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারাজী সাঈদ আহমেদ বুলবুল জানান, বিষয়টি যেহেতু স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশনা আমরা ঢাকার নেতৃবৃন্দের সাথে কথা বলবো এবং সে অনুযায়ী পদক্ষেপ নেয়া হবে।

আরও পড়ুন>> কুষ্টিয়ায় করোনায় মৃত্যুর রেকর্ড

প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন বলেন, স্বাস্থ্যমন্ত্রী যদি এমন সিদ্ধান্ত দিয়ে থাকেন তবে এটি সঠিক হয়নি। কেননা, সাংবাদিকরা শুরু থেকেই জীবনের ঝুঁকি নিয়ে মাঠে কাজ করে যাচ্ছেন। তারা প্রকৃত চিত্র তুলে এনে দেশবাসীকে জানাচ্ছেন।

করোনা মহামারীকালে এটিও একটি বড় ধরণের সচেনতনা সৃষ্টির কাজ করছে। কেননা মানুষ জানতে না পারলে সে অনুযায়ী প্রতিরোধ ব্যবস্থা গড়ে তুলতে পারবেন না। যদি এ ধরণের সিদ্ধান্ত নেয়া হয়, তাহলে তা গণমাধ্যম পরিপন্থী। এটি কখনোই সুফল বয়ে আনবে না। তিনি এ সিদ্ধান্ত পুর্ণবিবেচনার আহবান জানান।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com