মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১২:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
সাংবাদিকদের ডাটাবেজ সরকারের একটি প্রশংসনীয় উদ্যোগ যশোরের পুলিশ কর্মকর্তারা রাষ্ট্রপতি পদক অর্জণে আলোচনায় নোয়াখালীতে শিক্ষকের বিরুদ্ধে মাদ্রাসার ছাত্রকে ৪র্থ তলা থেকে ফেলে দেওয়ার অভিযোগ চাঁদপুর জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি শোভন, সাধারণ সম্পাদক কাদের শার্শায় বাগআঁচড়া ওয়ার্ড আওয়ামীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত নড়াইলে অস্ত্র মামলায় একজনের যাবজ্জীবন নড়াইলে দেশী মাছ ও শামুক সংরক্ষণ প্রকল্পের সভা অনুষ্ঠিত কুষ্টিয়ায় শ্বশুর বাড়িতে জামাইয়ের রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি হত্যা নড়াইলে মাদ্রাসা ছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ ঝিনাইদহে গাড়িসহ ২৯৬ বোতল ফেন্সিডিল উদ্ধার

যুক্তরাজ্য থেকে ব্যারিস্টার ডিগ্রি অর্জন ক‌রে সাড়া ফেল‌লেন নাগরপু‌রের

নাগরপুর(টাঙ্গাইল) প্রতি‌নি‌ধিঃ / ২৭ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১, ১১:০০ পূর্বাহ্ন

সাদিকুর রহমান জনিঃ যুক্তরাজ্যের ইউনিভার্সিটি অফ দ্যা ওয়েস্ট অফ ইংল্যান্ড থেকে ব্যারিস্টার ট্রেনিং কোর্স (বার অ্যাট ল’) সফল ভাবে সম্পন্ন করেন। সম্প্রতি তাকে আনুষ্ঠানিকভাবে লন্ডনের দ্যা অনারেবল সোসাইটি অব লিংকনস্ ইন্ থেকে ব্যারিস্টার ডিগ্রির সনদ প্রদান করা হয়।

এছাড়া, বিরোধ নিষ্পত্তিকরণ এর উপর ইংল্যান্ডে ট্রেনিং কোর্স সম্পন্ন করার মাধ্যমে আন্তর্জাতিক সংস্থা এডিআর-ওডিআর ইন্টারন্যাশনাল কর্তৃক “এক্রিডিটেড সিভিল-কমার্শিয়াল মেডিয়েটর” উপাধি অর্জন করেন।

এছাড়াও, ২০১৭ সালে ইংল্যান্ডের ইউনিভার্সিটি অফ লন্ডন থেকে এলএলবি (সম্মান) ডিগ্রি এবং ২০১৯ সালে ইংল্যান্ডের ইউনিভার্সিটি অফ ডার্বি থেকে এলএলএম (কমার্শিয়াল ল’) (স্নাতকোত্তর) ডিগ্রি সাফল্যের সাথে অর্জন করেন।

জনি টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ধুবড়িয়া গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী মোঃশফি উদ্দিন এর নাতি এবং বর্তমানে সাভারের জালেশ্বরে বসবাসরত জনাব মো. মিনাছ উদ্দিন এর মেঝ ছেলে।

সম্প্রতি ব্যারিস্টার সাদিকুর রহমান জনি’র সাথে যোগাযোগ করলে তিনি সাভার এবং টাঙ্গাইল অঞ্চলের মানুষের কল্যাণে কাজ করার ইচ্ছা প্রকাশ করেন এবং নিজেকে দেশের আইন অঙ্গনে মানুষের কল্যাণে নিয়োজিত করার মনোভাব প্রকাশ করেন।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com