সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ

যুক্তরাষ্ট্রে ভয়াবহ সড়ক দুর্ঘটনা, নিহত ৮

রিপোর্টারের নাম / ৪০ বার
আপডেট সময় মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
ছবি-সংগৃহীত

ডেস্ক রিপোর্টঃ যুক্তরাষ্ট্রে তীব্র বালি ঝড়ের মধ্যে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৮ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১০ জন। স্থানীয় সময় রোববার (২৫ জুলাই) দেশটির পশ্চিমাঞ্চলীয় উটাহ অঙ্গরাজ্যের কানোশ শহরের কাছে ইন্টারস্টেট ১৫ মহাসড়কে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।

উটাহ হাইওয়ে টহল পুলিশের বরাত দিয়ে বার্তাসংস্থা এপি জানিয়েছে, রোববার সাপ্তাহিক ছুটির দিন থাকায় মহাসড়কে গাড়ির পরিমাণ ছিল অন্যান্য দিনের তুলনায় বেশি। এসময় হঠাৎ করে প্রবল বালি ঝড় শুরু হলে একে একে ২২টি গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। এতে শিশুসহ আটজন নিহত হয়।

এদিকে দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। তাদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানানো হয়েছে। সড়ক পথে ও এয়ার অ্যাম্বুলেন্সের মাধ্যমে আহতদেরকে হাসপাতালে নেওয়া হয়।

হাইওয়ে টহল পুলিশ জানিয়েছে, প্রবল বালি ঝড় শুরু হলে রাস্তার দৃশ্যমানতা হ্রাস পায়। ফলে একে একে ২২টি যানবাহন দুর্ঘটনায় পড়ে। দুর্ঘটনায় নিহত আটজনের মধ্যে পাঁচজনই একটি গাড়িতে ছিলেন।

হাইওয়ে টহল দলের সার্জেন্ট ক্যামেরুন রোদেন জানিয়েছেন, প্রাণ হারানো আরও দু’জন অন্য গাড়িতে ছিলেন এবং অন্য আরেক ব্যক্তি নিহত হন তৃতীয় একটি গাড়িতে। নিহতদের মধ্যে চারজন প্রাপ্তবয়স্ক এবং কয়েকজন ১৫ বছরের কম বয়সী শিশু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com