রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৮ অপরাহ্ন

রংপুরে করোনায় নতুন আক্রান্ত ও মৃত্যুর মিছিল বেড়েই চলেছে

স্টাফ রিপোর্টার / ৫৬ বার
আপডেট সময় শনিবার, ১৭ জুলাই, ২০২১

হীমেল মিত্র অপুঃ রংপুর বিভাগে আজ(১৭ জুলাই) শনিবার সকাল ৮ টা পর্যন্ত ২৪ ঘন্টায় ১ হাজার ১৭৪ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ৭ জেলায় ৩৩০ জন নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং ৫ জেলায় একদিনে আরও ৯ জনের মৃত্যু হয়েছে।

এ সময়ে রংপুরে ৩ জন, পঞ্চগড়ে ২ জন, লালমনিরহাটে ২ জন, গাইবান্ধায় ১ জন এবং দিনাজপুর জেলায় ১ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ৩৭৪ জন। এ নিয়ে বিভাগে ১ লাখ ৮৭ হাজার ৭৬২ জনের নমুনা পরীক্ষা করে মোট ৩৬ হাাজার ১০৮ জন আক্রান্ত পাওয়া গেছে। এছাড়া ৭২৫ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত ২৬ হাজার ১২৪ জন রোগী সুস্থ হয়েছেন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে, গতকাল পর্যন্ত ২৪ ঘন্টায় এই বিভাগের দিনাজপুরে ১৭১ জন, রংপুরে ১০৮, গাইবান্ধায় ২৭, ঠাকুরগাঁয় ১০, নীলফামারীতে ৭, কুড়িগ্রামে ৫ এবং লালমনিরহাট জেলায় ২ জন করে করোনায় আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় রংপুর বিভাগের বুড়িমাড়ি স্থল বন্দর দিয়ে ৪ জন যাত্রী ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করেছে। এ নিয়ে ৪৮ হাজার ৭৯৭ জন যাত্রী ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করেছে।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক (ভারপ্রাপ্ত) ডাক্তার আবু মোহাম্মদ জাকিরুল ইসলাম জানান, গতকাল পর্যন্ত দিনাজপুুর জেলায় ১১ হাজার ১৪৪ জন আক্রান্ত ও ২৩৮ জনের মৃত্যু হয়েছে। রংপুর জেলায় ৭ হাজার ৮৪৫ জন আক্রান্ত ও ১৪৭ জনের মৃত্যু হয়েছে।

ঠাকুরগাঁও জেলায় ৫ হাজার ৪০ জন আক্রান্ত ও ১৩৪ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ২ হাজার ৯৫৯ জন আক্রান্ত ও ৩৫ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ২ হাজার ৭৩৬ জন অক্রান্ত ও ৫১ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ২ হাজার ৫৮৪ জন আক্রান্ত ও ৩৮ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ১ হাজার ৯৩৩ জন আক্রান্ত ও ৪৫ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ১ হাজার ৮৬৭ জন আক্রান্ত এবং ৩৭ জনের মৃত্যু হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com