মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিলেটের পি.পি নওশাদ আহমদের সহধর্মিনীর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল ইছাপুরা ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত বিশ্বনাথে ক্যান্সারে আক্রান্তের চিকিৎসা সহায়তা প্রদান করলেন প্রবাসী রাসেল আহমদ বিশ্বনাথে উপজেলা পূজা উদযাপন পরিষদের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ নোয়াখালীতে সেটেলমেন্ট অফিসারের ২৩ বছরের কারাদণ্ড শাহজাদপুরে সৌর বিদ্যুৎ চালিত সেচ প্রকল্প বাস্তবায়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত সিরাজদিখানে অবৈধ ড্রেজারে পাইপ অপসারণ রাজাপুরে স্কুলের আর্থিক অনিয়মের প্রতিবাদে ও জমি রক্ষার দাবিতে মানববন্ধন পাহাড়পুর বিষপাড়ায় পানিতে ডুবে- ডেড় বছর বয়সী শিশুর মর্মান্তিক মিত্যু ঝালকাঠিতে ১৬৯টি পূঁজা মন্ডপে প্রতিমা তৈরির কাজে কারিগররা ব্যস্ত

রংপুরে করোনায় নতুন করে মৃত্যু ও সংক্রমণের রেকর্ড

স্টাফ রিপোর্টার / ৬৭ বার
আপডেট সময় সোমবার, ১৯ জুলাই, ২০২১

হীমেল মিত্র অপুঃ রংপুর বিভাগে আজ(১৯ জুলাই) সোমবার সকাল ৮ টা পর্যন্ত ২৪ ঘন্টায় ২ হাজার ২১৩ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ৮ জেলায় বেড়ে ৫৯২ জন নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং ৫ জেলায় একদিনে আরও ১৬ জনের মৃত্যু হয়েছে।

এ সময়ে রংপুরে ৬ জন, ঠাকুরগাঁয় ৪ জন, পঞ্চগড়ে ৩ জন, দিনাজপুরে ২ এবং কুড়িগ্রাম জেলায় ১ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ৬৭৪ জন। এ নিয়ে বিভাগে ১ লাখ ৯২ হাজার ৭৬৯ জনের নমুনা পরীক্ষা করে মোট ৩৭ হাাজার ৫২১ জন আক্রান্ত পাওয়া গেছে। এছাড়া ৭৫৫ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত ২৭ হাজার ৩৯৭ জন রোগী সুস্থ হয়েছেন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে, গতকাল পর্যন্ত ২৪ ঘন্টায় এই বিভাগের রংপুরে ১৩২, গাইবান্ধায় ৪০, ঠাকুরগাঁয় ৯৩, পঞ্চগড়ে ৭০, দিনাজপুরে ৮৫, কুড়িগ্রামে ৮৭, নীলফামারীতে ৬৩ এবং লালমনিরহাট জেলায় ২২ জন করে করোনায় আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় রংপুর বিভাগের বুড়িমাড়ি স্থল বন্দর দিয়ে ১৭ জন যাত্রী ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করেছে। এ নিয়ে ৪৮ হাজার ৮১৭ জন যাত্রী ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করেছে।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক (ভারপ্রাপ্ত) ডাক্তার আবু মোহাম্মদ জাকিরুল ইসলাম জানান, গতকাল পর্যন্ত দিনাজপুুর জেলায় ১১ হাজার ২৯৭ জন আক্রান্ত ও ২৪১ জনের মৃত্যু হয়েছে। রংপুর জেলায় ৮ হাজার ২২৩ জন আক্রান্ত ও ১৫৮ জনের মৃত্যু হয়েছে।

ঠাকুরগাঁও জেলায় ৫ হাজার ২২৯ জন আক্রান্ত ও ১৪১ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ৩ হাজার ১৬৩ জন আক্রান্ত ও ৩৭ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ২ হাজার ৮৫৬ জন অক্রান্ত ও ৫২ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ২ হাজার ৭৩৭ জন আক্রান্ত ও ৩৯ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ১ হাজার ৯৯৩ জন আক্রান্ত ও ৪৬ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ২ হাজার ২৩ জন আক্রান্ত এবং ৪১ জনের মৃত্যু হয়েছে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com