রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৩ অপরাহ্ন

রংপুরে জামায়াতের মহানগর আমির সহ আটক ১৯

স্টাফ রিপোর্টার / ৫০ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

হীমেল মিত্র অপুঃ গোপন বৈঠককালে জামায়াতের মহানগর আমিরসহ ১৯ সদস্যকে আটক করেছে রংপুর মহানগর কোতোয়ালী থানা পুলিশ। নগরীর কোতোয়ালী থানাধীন দক্ষিণ বাবুখা এলাকায় লোকমান হোসেনের বাসা থেকে বৈঠক চলাকালে তাদেরকে আটক করা হয়।

বুধবার (২৫ আগস্ট) রাত সাড়ে ৯টার সময় জামায়াতের ১৯ নেতা-কর্মীকে আটকের বিষয়টি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছেন মহানগর পুলিশের সহকারী পুলিশ কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) ফারুক আহমেদ।

পুলিশ জানায়, বুধবার সকালে শোকাবহ আগস্ট মাসে রাষ্ট্র ও সরকারের বিরুদ্ধে পরিকল্পিতভাবে অন্তর্ঘাতমূলক কর্মকাণ্ডের মাধ্যমে সরকারি সম্পদ ও স্থাপনার ক্ষতি সাধনের অভিপ্রায়ে বৈঠক চলাকালে বাবুখাঁ এলাকায় লোকমান হোসেনের বাড়ি থেকে জামায়াতের ১৯ সদস্যকে আটক করা হয়।

আটককৃতদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন, জামায়াতের মহানগর কোতয়ালী থানা আমির মো. ফরহাদ হোসেন মন্ডল (৩৮), সেক্রেটারি মো. শাহানত মিয়া (৪৫), কর্মপরিষদ সদস্য লোকমান আলী (৬৫),

মশিউর রহমান (৪০), আব্দুল মালেক (৩০), মিজানুর রহমান (৩৮), মাহমুদুর রহমান (৬০), ওয়ায়দুর রহমান (৪০), শরিফুল ইসলাম (৩৬) ও জাহাঙ্গীর আলম (৫০)।

আটকৃতদের বিরুদ্ধে থানায় একটি মামলা রুজু করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com