শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৩:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
ওই ২৪০ জনের কাউকে ছাড়ছি না: স্বাস্থ্যমন্ত্রী বিজয় দিবসে দেশের সব মানুষকে শপথ করাবেন প্রধানমন্ত্রী শ্রীলেখার খোলামেলা ফটোশুটের ভিডিও ভাইরাল জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী ১০নং হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ যশোরে অন্ত:স্বত্তা স্ত্রী হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড যশোরে ৬ তলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু খাজাঞ্চি পশ্চিম ইউনিয়ন আল ইসলাহ’র কমিটি: সভাপতি মোসাদ্দিক সম্পাদক নিজাম বর্ণাঢ্য আয়োজনে বিশ্বনাথে লার্ণিং পয়েন্টের ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন চাঁদপুরে আনসার ভিডিপির বর্ণাঢ্য শোভাযাত্রা

রংপুরে নির্মানাধীন বাড়িতে একজনের রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার / ৫৮ বার
আপডেট সময় শনিবার, ১০ জুলাই, ২০২১, ১২:৪৯ অপরাহ্ন

সুইপার দের বক্তব্য তাকে ধাক্কা মেরে ফেলে হত্যা করেছে।তা না হলে তারা কেউ সাহায্য না করে বাসায় থাকলো এমনকি তারা রক্তাক্ত জায়গাটি ধুয়ে মুছে পরিস্কার করে রাখলো এবং বিল্ডিং এর অপর লেবারটি পলাতক। জনমনে প্রশ্ন এটা হত্য না কি দুর্ঘটনা?

হীমেল মিত্র অপুঃ রংপুর নগরীর পূর্ব শালবনের আলোর ভুবন নাম ফলক নামক বাড়িতে এক সুইপার ময়লা পরিস্কার করতে গেলে তার মৃত্য ঘটে।

আজ শনিবার সরজমিনে ঘটনাস্হলে গিয়ে জানতে পারি অর্জুন বাসফোর (সুইপার) পিতা:বলেশ্বর বাসফোর ঠিকানা নিউ জুম্মাপাড়া। সকাল ১১ টায় আলোর ভুবন বাড়িতে গেলে কিছুক্ষণ পর এলাকাবাসী দেখতে পায় একজন সুইপার কে রক্তাক্ত অবস্হায় এম্ব‍্যুলেন্স করে হাসপাতালে নিয়ে যায়। অতঃপর তার মৃত্যু হয়।

ভিতরে চিত্রধারন করতে গেলে দেখা যায় যে, একটি লেবার থম মেরে ওয়ালে পিঠ ঠেকিয়ে বসে আছে তার নাম জাকির (মিস্ত্রি) বয়স ২৬পিতাঃ ফজলু, ঠিকানাঃ পূর্ব খাসবাগ। ঘটনা সম্পর্কে বিস্তারিত বলতে বলা হলে সে বলে যে, নির্মানাধীন ভবন টির দুটি ইউনিট। উত্তর দিকে সে আর পূবের ইউনিটে অন্য লেবারটি।হঠাৎ সে শব্দ শুনতে পেয়ে পাশের ইউনিটে যায় এবং উপর থেকে দেখতে পায় নীচে সুইপার টি রক্তাক্ত অবস্হায় পড়ে আছে তারাতারী নীচে নেমে এসে এম্বুলেন্সে নিয়ে গেলে চিকিৎসা রত অবস্থায় তার মৃত্যু ঘটে।

বাড়ির নাম আলোর ভুবন। মালিকের নাম, রাম নারায়ন পাল,৭৫/১ রোকেয়া স্বরনী,রোড নং (২)। এলাকাবাসীর তথ্যমতে, ঘটনার সময় তারা বাসায় ছিলো এমন কি তারা কেউ তার সাহায্যে কেউ এগিয়ে আসেনি বা সহযোগিতা করেনি এমনকি তারা রক্তাক্ত জায়গাটি ধুয়ে মুছে পরিস্কার করে গেছে শুধুমাত্র বেশকিছু ইট পড়েছিলো।

সুইপার দের বক্তব্য তাকে ধাক্কা মেরে ফেলে হত্যা করেছে।তা না হলে তারা কেউ সাহায্য না করে বাসায় থাকলো এমনকি তারা রক্তাক্ত জায়গাটি ধুয়ে মুছে পরিস্কার করে রাখলো এবং বিল্ডিং এর অপর লেবারটি পলাতক। জনমনে প্রশ্ন এটা হত্য না কি দুর্ঘটনা?

এ রিপোর্ট লেখা প্রযন্ত কোতয়ালী থানার এস আই তার ফোর্স সহ ঘটনাস্হলে অবস্হান কালে জিজ্ঞাসাবাদ করছিলো এবং বলেন তদন্ত সাপেক্ষে বিষয়টি বুঝা যাবে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com