শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১২:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিএনজি ভাড়া বৃদ্ধির প্রতিবাদে বিশ্বনাথে ১৫ গ্রামবাসীর স্মারকলিপি বিশ্বনাথে ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের কর্মশালা নওগাঁর বদলগাছীতে চাষীদের মাঝে বিনামূল্যে স্প্রে মেশিন বিতরণ অনুষ্ঠিত…. ১২ কোটিরও বেশি টাকার মালিক নোয়াখালী বিআরটিএ কর্মকর্তা ফারহানুল ইসলাম! ঠাকুরগাঁওয়ে এমপি রমেশ সেনের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল তিস্তার ভাঙ্গন ঠেকাতে এলাকাবাসীর নিজস্ব অর্থায়নে বাশ ও গাছ দিয়ে বান্ডাল নির্মাণ কলারোয়ায় পুলিশের সোর্স এর হামলায় র্যাব এর সোর্পদ আহত বিশ্বনাথে প্রবাসী কল্যান সমিতির কর্তৃক কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ প্রদান সিরাজদিখানে নিটল টাটা মটরসের গ্রাহক বন্ধু সুরক্ষা মতবিনিময় সভা অনুষ্ঠিত রংপুর মেট্রোপলিটন পুলিশের তৃতীয় বর্ষপূর্তি অনুষ্ঠিত

রংপুরে মেয়াদোত্তীর্ণ আটা জব্দ, গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার / ৩১ বার
আপডেট সময় রবিবার, ২২ আগস্ট, ২০২১

হীমেল মিত্র অপুঃ রংপুরে ভেজালবিরোধী অভিযানে এক ট্রাকবোঝাই মেয়াদোত্তীর্ণ ১৩ হাজার ৪৮০ কেজি আটা জব্দ করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় ২জনকে গ্রেফতার করা হয়।

আজ (২২ আগস্ট) রবিবার দুপুরে রংপুর নগরের সেন্ট্রাল রোডে গোয়েন্দা কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান উপপুলিশ কমিশনার (গোয়েন্দা বিভাগ) কাজী মুত্তাকী ইবনু মিনান।

গ্রেফতারকৃত ২জন হলেন রংপুর নগরের পার্বতীপুর মেহগনি গাছবাগান এলাকার মৃত আনছার আলীর ছেলে রাশেদ মিয়া (৩৪) ও একই এলাকার ভগিবালাপাড়া ভাড়াটিয়া মৃত আব্দুল হামিদের ছেলে জিয়াউর রহমান (৩২)।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে মহানগর পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (ডিবি) ফারুক আহমেদের নেতৃত্বে একটি দল রংপুর নগরের পার্বতীপুর এলাকায় সাঁড়াশি অভিযান চালায়। এ সময় পার্বতীপুর বউবাজার সংলগ্ন মেহগনি গাছবাগান নামকস্থানে আটার বস্তা বোঝাই একটি ট্রাক আটক করা হয়।

তিনি আরো জানান, ট্রাকটি তল্লাশি করে ৪০ কেজি ওজনের ২৭২ বস্তা আটা এবং আলাদা ৬৫ বস্তার প্রতিটিতে ২০ কেজি করে ওজনের প্যাকেট জব্দ করা হয়। জব্দকৃত ১৩ হাজার ৪৮০ কেজি আটার আনুমানিক মূল্য ৫ লাখ পঞ্চাশ হাজার টাকা।

কাজী মুত্তাকী ইবনু বলেন, কাগজপত্র যাচাই-বাছাই করে নির্দিষ্ট কর্তৃপক্ষের অনুমোদনহীন ও ট্রেড লাইসেন্স জালিয়াতি করে আটার বস্তায় অন্য নাম ব্যবহার করা হয়েছে। মেয়াদোত্তীর্ণ বিপুল পরিমাণ এই আটার ট্রাকটি রংপুর থেকে অন্যত্র পাঠানো হচ্ছিল।

আটাগুলো পূনঃরায় নতুন প্যাকেটে ভরে নওগাঁসহ দেশের বিভিন্ন স্থানে বাজারজাত করণসহ হোটেল ও রেস্তোরাঁয় সরবরাহের পরিকল্পনা ছিল প্রতারক চক্রটির।

এ বিষয়ে রংপুরের স্যানেটারি ও নিরাপদ খাদ্য ইন্সপেক্টর বাদী হয়ে নিরাপদ খাদ্য আইনে ওই ২জনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com