শুক্রবার, ২৫ নভেম্বর ২০২২, ১২:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
গাঁড়াদহ ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে অগ্নিসংযোগ বোমা হামলা ভাংচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল যশোরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার  আগমন উপশক্ষে নাভারণে আনন্দ মিছিল  বেনাপোলে গৃহবধুকে বেধে দুধুর্ষ ডাকাতি ! নগত টাকা ও স্বর্ণালাংকার লুট বেনাপোল দিয়ে দেশে ফিরল ২৪ কিশোর-কিশোরী বাঁশের তৈরি পণ্য বিক্রি করে চাঁর সদস্যের সংসার চালান পরিমল। যশোরের শাহজাদপুর সীমান্ত থেকে ৮০ পিচ স্বর্ণের বার উদ্ধার কিছুতেই বন্ধ হচ্ছেনা কপোতাক্ষে বালি উত্তোলন, চলছে হরিলুট শার্শা সীমান্ত থেকে ৮২ পিচ স্বর্ণের বার উদ্ধার শাহজাদপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত বেনাপোল চেকপোস্টে স্টোরের আড়ালে অবৈধ ও নিষিদ্ধ ঔষুধের ব্যবসা, ১২০০ পাতা ঔষধ জব্দ

রংপুর নগরীর বিভিন্ন দূর্গামন্দির পরিদর্শন করেন তুষার কান্তি মন্ডল

রিপোর্টারের নাম / ২০ বার / প্রিন্ট করুন
আপডেট সময় শনিবার, ১ অক্টোবর, ২০২২, ১১:৩৮ অপরাহ্ণ

হীমেল মিত্র অপু: শুরু হয়েছে হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজার মূল আনুষ্ঠানিকতা। রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানার অন্তর্গত ৭ নং ওয়ার্ডের বেনুঘাট মাঝাপাড়া দূর্গামন্দির, তপোধন শ্রী শ্রী দূর্গা মন্দির এবং ৮নং ওয়ার্ডের মোহাব্বত খাঁ বোতলা পাড়া চন্ডী মন্দির আজ (১ অক্টোবর ) শনিবার সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে বিভিন্ন মন্দির পরিদর্শন করেন, তুষার কাপ্তি মন্ডল, সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, রংপুর মহানগর। চেয়ারম্যান, রংপুর কেন্দ্রীয় সমবায় ব‍্যাংক লিমিটেড ও রংপুর সমবায় ভূমি উন্নয়ন ব‍্যাংক লিমিটেড।

বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন কালে তুষার কান্তি বলেন, রংপুর মহানগরবাসীকে হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় পূজার আন্তরিক ও মুজিবীয় শুভেচ্ছা রইল। আপনারা জানেন জাতির পিতা বঙ্গবন্ধুর সুযোগ‍্য কন‍্যা বর্তমান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী রংপুরের পুত্রবধূ শেখ হাসিনা সরকারের আমলে ৮ জেলা নিয়ে রংপুর বিভাগ ঘোষণা করা হলে রংপুর শহর বিভাগীয় শহরে উন্নীত হয়। কিন্তু রংপুর সিটি কর্পোরেশনের নির্বাচিত মেয়র গণ-নগর উন্নয়নের মাফিক উন্নয়নের কাজ করতে ব‍্যার্থ হন, ফলে আমরা আশানুরুপ উন্নয়ন থেকে পিছিয়ে পড়ি।

তিনি আরও বলেন, শিক্ষিত বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে পরবর্তী প্রজন্মের জন‍্য একটি আধুনিক ডিজিটাল, তিলোত্তমা পরিচ্ছন্ন, রংপুর সিটি কর্পোরেশন গড়ার প্রত‍্যয়ে আসন্ন২০২২ইং সালে আমি তুষার কান্তি মন্ডল রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ এর নৌকা প্রতীকের মেয়র পদে মনোনয়ন প্রত‍্যাশী।

উক্ত পরিদর্শন কালে উপস্থিত ছিলেন, মোঃ তোহিদুল ইসলাম, সভাপতি ২১ নং ওয়ার্ড বাংলাদেশ আওয়ামী লীগ রংপুর মহানগর, মোঃ আব্দুল কাদের জিলানী, সাংগঠনিক সম্পাদক, তাজহাট থানা আওয়ামী লীগ, নীল রতন সরকার, সংগীত শিল্পী টেলিভিশন ও বেতার, রিপন বাবু, সহ- সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ, রংপুর মহানগর,
সাবেক আহ্বায়ক সরকারি টিচার্স ট্রেনিং কলেজ শাখা।

আরও উপস্থিত ছিলেন, বেনুঘাট মাঝাপাড়া শ্রী শ্রী দূর্গা মন্দিরের সভাপতি, দীপক কুমার রায়, সাধারণ সম্পাদক, ভদ্র কুমার রায়। ৭ নং ওয়ার্ডের তপোধন এলাকায় শ্রী শ্রী দূর্গা মন্দিরের সভাপতি, সুরজিত বম্মন, সাধারণ সম্পাদক অর্জুন কুমার রায় সহ উপস্থিত সাংবাদিকবৃন্দগণ।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত