রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৬:২৮ অপরাহ্ন
শিরোনামঃ

রংপুর বিভাগে করোনায় নতুন আক্রান্ত ৭৮, মৃত্যু ৪

হীমেল মিত্র অপু / ৯২ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১, ২:৩২ অপরাহ্ন

স্টাফ রিপোর্টারঃ রংপুর বিভাগে গত ২৪ ঘন্টায় ৩৯০ জনের নমুনা টেষ্ট করে নতুন করে ৮ জেলায় ৭৮ জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন। এ সময়ে দিনাজপুরে ২ জন রংপুরে ১ জন এবং লালমনিরহাট জেলায় ১ জন কোরে মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ৪৩ জন। এ নিয়ে বিভাগে ১ লাখ ৩৪ হাজার ২৪০ জনের টেষ্ট করে মোট ১৯ হাজার ১৬৩ জন আক্রান্ত পাওয়া গেছে। এছাড়া ৩৯৯ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত মোট ১৭ হাজার ৯২৬ জন রোগী সুস্থ হয়েছেন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যলয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘন্টায় এই বিভাগের দিনাজপুরে ৩৫, রংপুরে ১৭, ঠাকুরগাঁয় ১৭, কুড়িগ্রামে ৩, পঞ্চগড়ে ২, গাইবান্ধা ২, লালমনিরহাটে ১ এবং নীলফামারী জেলায় ১ জন কোরে করোনায় আক্রান্ত হয়েছেন।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক জানান, গতকাল পর্যন্ত দিনাজপুুর জেলায় ৫ হাজার ৮৯৩ জন আক্রান্ত ও ১৪৭ জনের মৃত্যু হয়েছে। রংপুর জেলায় ৫ হাজার ৩৮ জন আক্রান্ত ও ৯৭ জনের মৃত্যু হয়েছে, ঠাকুরগাঁও জেলায় ১ হাজার ৭০৫ জন আক্রান্ত ও ৪০ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ১ হাজার ৭৬৯ জন আক্রান্ত ও ২৩ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ১ হাজার ৫৮৬ জন অক্রান্ত ও ৩৬ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১ হাজার ২৩৫ জন আক্রান্ত ও ২১ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ১ হাজার ৯৩ জন আক্রান্ত ও ১৫ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৮৪৪ জন আক্রান্ত এবং ২০ জনের মৃত্যু হয়েছে।

এদিকে করোনা সন্দেহে বিভাগে গত ২৪ ঘন্টায় আরও ২৯৯ জনসহ হোম কোয়ারেন্টিনে ছিলেন ১ লাখ ৯ হাজার ৯ জন। একই সময়ে ১৩১ জনসহ মোট ১ লাখ ৪ হাজার ৬৭৪ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com