শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৫ অপরাহ্ন

রংপুর বিভাগে করোনায় মৃত্যু কমেছে, আক্রান্ত ৫৭৫

স্টাফ রিপোর্টার / ৬৫ বার
আপডেট সময় সোমবার, ২ আগস্ট, ২০২১

হীমেল মিত্র অপুঃ রংপুর বিভাগের ৮ জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা কোন দিন কমছে আবার কোন দিন বাড়ছে। সেই সাথে বেড়েছে আক্রান্তের সংখ্যাও। গতকাল রোববার সকাল থেকে আজ সোমবার(২ অগাস্ট) সকাল পর্যন্ত রংপুর বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ১৪ জন।

আক্রান্ত হয়েছে ৫৭৫ জন। গত ২৪ ঘন্টায় বিভাগে করোনায় আক্রান্ত হয়েছে ৫৭৫ জন। গত তেত্রিশ দিনে বিভাগে করোনায় প্রাণ হারাল ৪৪২ জন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক মো.মোতাহারুল ইসলাম জানান, আজ সোমবার সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় করোনায় মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে রংপুর জেলার ২ জন, পঞ্চগড়ে ২ জন, নীলফামারীতে ১ জন, লালমনিরহাটে ১ জন, ঠাকুরগাঁয়ের ৩ জন, দিনাজপুরে ২ জন ও গাইবান্ধায় ৩ জন।

রংপুর বিভাগের ৮ জেলায় ১ হাজার ৯৩৩ জনের নমুনা পরীক্ষা করে ৫৭৫ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে রংপুরের ১৫৪ জন, পঞ্চগড় ৪৮ জন, নীলফামারীর ৬১ জন, লালমনিরহাটে ২৫ জন, কুড়িগ্রামের ৭৯ জন, ঠাকুরগাঁ জেলায় ৬৭ জন, দিনাজপুরে ৯৭ ও গাইবান্ধায় ৪৪ জন রয়েছে।

করোনাভাইরাস শনাক্তের শুরুর পর থেকে রংপুর বিভাগে ২ লাখ ১৮হাজার ৮১১ জনের নমুনা পরীক্ষা করে ৪৫ হাজার ৪২৭ জন করোনা রোগী পাওয়া গেছে। এরমধ্যে মারা গেছে ৯৫০ জন । আর সুস্থ হয়েছেন ৩৫ হাজার ১৭৬ জন। বিভাগের আট জেলার মধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত ও মৃত্যু হয়েছে দিনাজপুর, রংপুর ও ঠাকুরগাঁও জেলায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com