শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
ওই ২৪০ জনের কাউকে ছাড়ছি না: স্বাস্থ্যমন্ত্রী বিজয় দিবসে দেশের সব মানুষকে শপথ করাবেন প্রধানমন্ত্রী শ্রীলেখার খোলামেলা ফটোশুটের ভিডিও ভাইরাল জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী ১০নং হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ যশোরে অন্ত:স্বত্তা স্ত্রী হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড যশোরে ৬ তলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু খাজাঞ্চি পশ্চিম ইউনিয়ন আল ইসলাহ’র কমিটি: সভাপতি মোসাদ্দিক সম্পাদক নিজাম বর্ণাঢ্য আয়োজনে বিশ্বনাথে লার্ণিং পয়েন্টের ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন চাঁদপুরে আনসার ভিডিপির বর্ণাঢ্য শোভাযাত্রা

রংপুর বিভাগে করোনায় মৃত্যু ও আক্রন্ত বেড়েছে

স্টাফ রিপোর্টার / ৬৫ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১২:৩৪ অপরাহ্ন

হীমেল মিত্র অপুঃ রংপুর বিভাগে (২৪ জুন) বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘন্টায় ২ হাজার ২২৭ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ৮ জেলায় ৮৪৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ সময়ে রংপুর জেলায় ১ জন, দিনাজপুর জেলায় ২ জন, ঠাকুরগাঁও জেলায় ৩ জন এবং লালমনিরহাট জেলায় ১ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ১০০ জন। এ নিয়ে বিভাগে ১ লাখ ৪৭ হাজার ৯৪৬ জনের নমুনা পরীক্ষা করে মোট ২৩ হাজার ৪৬২ জন আক্রান্ত পাওয়া গেছে। এছাড়া ৪৭৪ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত ১৯ হাজার ৭৭ জন রোগী সুস্থ হয়েছেন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে জানা গেছে, ২৪ ঘন্টায় এই বিভাগের দিনাজপুরে ৪৮৩, ঠাকুরগাঁয় ১৮৮, কুড়িগ্রামে ২৪, রংপুরে ৫৩, গাইবান্ধায় ১৯, লালমনিরহাটে ৫, নীলফামারীতে ৩৮ এবং পঞ্চগড় জেলায় ৩৩ জন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক জানান, দিনাজপুুর জেলায় ৭ হাজার ৮০৮ জনের মৃত্যু হয়েছে, ঠাকুরগাঁও জেলায় ২ হাজার ৭২০ জন আক্রান্ত ও ৬৫ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ১ হাজার ৯২৪ জন আক্রান্ত ও ২৩ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ১ হাজার ৭৩৫ জন আক্রান্ত ও ৩৮ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১ হাজার ৫৩৪ জন আক্রান্ত ও ২৭ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ১ হাজার ৩১৬ জন আক্রান্ত ও ২০ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৯৩৯ জন আক্রান্ত এবং ২১ জনের মৃত্যু হয়েছে।

এদিকে করোনা সন্দেহে বিভাগে গত ২৪ ঘন্টায় আরও ২ হাজার ৫৩ জন সহ হোম কোয়ারেন্টাইনে ছিলেন ১ লাখ ২০ হাজার ২৮৩ জন। একই সময়ে ১ হাজার ৭৭ জন সহ মোট ১ লাখ ১৩ হাজার ২৪২ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com