শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১০:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষক বাতেনের অপসারণ দাবিতে আবারও আন্দোলন ২০ হাজার টাকা বেতনে চালডালে চাকরি যশোরে ফেসবুকে ধর্মীয় উসকানিমূলক পোস্ট দেয়ায় যুবক গ্রেফতার বিশুদ্ধ আত্মা নিয়ে আমার কাছে এসো: পরীমণি বিএনপির বক্তব্যে মনে হয় কুমিল্লার ঘটনা তারাই ভালো জানে: তথ্যমন্ত্রী প্রতিমন্ত্রী ও উপজেলা চেয়ারম্যানের তিস্তা নদীর ভাঙন এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ আ’লীগের সা: সম্পাদক মফিজুরের ২নং ঘিবায় নির্বাচনী জনসভা সাম্প্রদায়িক হামলার বিচার হবে ট্রাইব্যুনালে: আইনমন্ত্রী সিরাজদিখানে আনিসুর রহমান রিয়াদের মতবিনিময় সভা অনুষ্ঠিত নোয়াখালীতে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে গণঅনশন ও বিক্ষোভ

রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ ওসি মোজাফফর হোসেন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি / ৩৮ বার
আপডেট সময় বুধবার, ১১ আগস্ট, ২০২১

সিফাতুল্লাঃ রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে মনোনীত হয়েছেন চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন। বুধবার বিকেলে ভিডিও কনফারেন্সের মাধ্যেমে কনফারেন্স সভায় রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন বিপিএম, পিপিএম) চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেনকে রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে ঘোষনা করেন। একই সময় শ্রেষ্ঠ ওসি হিসেবে তাকে ক্রেষ্ট ও সনদ প্রদান করেন।

থানা এলাকার আইন শৃঙ্খলা রক্ষা, মাদক উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল, মানবিক পুলিশিং কার্যক্রম, কিশোর গ্যাং নিয়ন্ত্রনে দক্ষতা ও পেশা দারিত্বের অবদান রাখা, বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশি সেবা জনগনের দাড়প্রান্তে পৌঁছে দেওয়া সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ভালো কাজের স্বীকৃতি স্বরূপ জুলাই/২০২১ মাসে রাজশাহী রেঞ্জের চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মোজাফফর হোসেনকে নির্বাচিত করেন এবং শ্রেষ্ঠত্ব ক্রেষ্ট ও শেষ্ঠত্ব সনদ পুরস্কার প্রদান করেন।

এই বিষয়ে আজ বুধবার চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন নিকট তার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, আমার এই পুরস্কার পাওয়ার পেছনে যার সবচেয়ে বেশি অবদান তিনি হচ্ছেন জেলার সুযোগ্য পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার)মহোদয়। তাঁর দিকনির্দশনায় এবং চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা সুশিল সমাজ ও গণমাধ্যম কর্মীদের সহযোগীতায় আজকের এই প্রাপ্তি।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com