শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১১:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
বাড়ি ফেরা হলোনা ৩ নারী শ্রমিকের হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করে ভবন নির্মাণ, পুলিশের হস্তক্ষেপে কাজ স্থগিত বিশ্বনাথে এবিসি ইংলিশ ইনষ্টিটিউটের সেমিনার সম্পন্ন বিশ্বনাথে শীত বস্ত্র বিতরণ করেছেন উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া চাকিরপশার ইউপি নির্বাচনে রানু সোহরাওয়ার্দীর নির্বাচনী সভায় জনতার ঢ্ল প্রথমবারের মতো নারী বিশ্বকাপের মূলপর্বে বাংলাদেশ রাজাপুরে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান আগামী ইউপি নির্বাচনে নৌকা প্রতিককে বিজয়ী করতে আইসিটি প্রতিমন্ত্রী নির্দেশ হাফ পাসের দাবিতে পুরান ঢাকায় বিক্ষোভ মিছিল সিরাজগঞ্জ-৬ শাহজাদপুর আসনের এম পি প্রফেসর কবিতাকে  ফুলেল শুভেচছায় বরণ করলো শাহজাদপুরবাসি  

রাজাপুরের গৃহহীন ১১৭টি পরিবার পেল দালান ঘর

ঝালকাঠি প্রতিনিধি / ১৬ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১

“প্রধানমন্ত্রী মোরে নিজস্ব জমি ও পাকা ঘর বানাইয়া দিছেন, মুই এহন খুব খুশি”

মো. নাঈমঃ মুজিববর্ষে বাংলাদেশের “একজন মানুষও গৃহহীন থাকবে না” মাননীয় প্রধানমন্ত্রী এ নির্দেশনা বাস্তবায়নে দেশের সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদানের ধারাবাহিকতায় ঝালকাঠির রাজাপুর উপজেলার সদর ইউনিয়নের কৈবর্তখালীর গুচ্ছ গ্রামের ৫৩টি ও বড়ইয়া ইউনিয়নে ৬৪টি ঘর গৃহহীন পরিবারের মাঝে হস্তান্তর করা হয়। রাজাপুর ও বড়ইয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের গৃহহীন দের মাঝে ঘর গুলো হস্তান্তর করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মোরে নিজস্ব জমি দিছেন, একটি সুন্দর পাকা ঘর বানাইয়া দিছেন। ঘর পাইয়া মুই এহন খুব খুশি। মোর কোন বাড়ি ঘর ছিল না। অন্যের বাড়িতে থাকতাম। এহন নিজের জায়গা ওইছে, ঘর অইছে, ঘরের লগে বাথরুম আছে কলও আছে, বিদ্যুৎও আছে। যা সুবিধার সবই আছে। মুই কোনদিন স্বপনেও কল্পনা করি নাই মুই পাক্কা ঘর পামু।

এ কথাগুলো ২১অক্টোবর’২১ বৃহস্পতিবার দুপুরে মনের আবেগ প্রকাশ করে বলছিলেন অসহায় আমেনা বেগম ও সাধারন ভূমিহীন জনগোষ্টির লোকেরা। প্রধানমন্ত্রীর উপহার হিসেবে আশ্রয়ন-২ প্রকল্পের মাধ্যমে দ্বিতীয় পর্যায়ে নতুন স্বপ্নের ঠিকানা পাচ্ছেন ঝালকাঠির রাজাপুর উপজেলার ১১৭টি পরিবার।

বৃহস্পতিবার (২১অক্টোবর) দুপুর ২টায় রাজাপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনির, উপজেলা নির্বাহী অফিসার মোক্তার হোসেন, উপজেলা সহকারী ভূমি কমিশনার আনুজা মন্ডল, সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ড ইউপি সদস্য সৈয়দ সুমন সহ বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য গন উপস্থিত থেকে গৃহহীন পরিবারের মাঝে লাটারির মাধ্যমে ঘর গুলো হস্তান্তর করেন।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা নির্বাহী অফিসার মোক্তার হোসেন, উপজেলা সহকারী ভূমি কমিশনার অনুজা মন্ডল এসময় বক্তরা বলেন, আমরা আমাদের সাধ্যমতো চেষ্টা করেছি সচ্ছ তার সাথে কাজ করতে এবং মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনা সঠিকভাবে বাস্তবায়ন করতে। আপনারা সকলে মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।

এ সময় গৃহহীন পরিবার গুলো ঘর পেয়ে আনন্দ আত্মাহারা হয়ে পরে এবং মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com