রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:১৯ অপরাহ্ন

রেডজোনে থাকা ব্যক্তি সেচ্ছাসেবককে মদ চেয়ে ফোন!

রিপোর্টারের নাম / ৪৪৩ বার
আপডেট সময় রবিবার, ২১ জুন, ২০২০, ৪:৩৮ অপরাহ্ন

স্বাধীন বার্তা২৪ ডেক্স: এবার রাজধানীতে একমাত্র লকডাউন এলাকা রাজাবাজার থেকে মদ চেয়ে ফোন করলেন এক ব্যক্তি। অপর প্রান্ত থেকে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করা যুবক সেই ফোন রিসিভ করে রীতিমত হতবাক! ঘটনাটি ঘটেছে গত শুক্রবার (১৯ জুন)।

 

ঘটনা হলো, বেসরকারি এক চাকরিজীবী (নাম প্রকাশে অনিচ্ছুক)। অফিস থেকে এক মাসের ছুটি নিয়ে লকডাউন হওয়া রাজধানীর পূর্ব রাজাবাজার এলাকায় কাজ করছেন।

 

রাত ১২টা নেই, নেই ১টা কিংবা গভীর রাতে পান, কোমল পানীয়, ব্রয়লার মুরগী কিংবা রং ফর্সা করা ক্রিমের মতো উদ্ভট আবেদনের পর এবার দিন দুপুরে তার কাছে ফোন এসেছে মদের।

 

এসময় তার কাছে ফোনে মদের বৈধতা নিয়ে প্রশ্ন করা হলে অপর প্রান্ত থেকে ওই ব্যক্তি বলেন, আমি মদ খাই, তাই আমার কাছে মনে হয় বৈধ।

 

এদিকে এই ঘটনার পর লকডাউন কার্যকরে স্বেচ্ছাসেবক ও স্থানীয় জনগণের সহযোগিতার বিকল্প নেই বলে মনে করেন সংশ্লিষ্টরা। তবে স্বেচ্ছাশ্রম দিতে আসা মানুষগুলো নানা অযৌক্তিক এবং অবাস্তব চাহিদার কাছে বিব্রত।

 

তবে এসব বিব্রতকর পরিস্থিতির মাধ্যমে মহতি উদ্যোগকে প্রশ্নবিদ্ধ করতেই এ ধরনের কাজ করা হচ্ছে বলে মনে করেন স্বেচ্ছাসেবকদের সমন্বয়ক।

 

এই প্রসঙ্গে স্বেচ্ছাসেবকদের সমন্বয়ক মাসুদ হোসেন সুমন বলেন, আমরা তাদের কোনো চাহিদাকে অযৌক্তিক বলবো না। তারা চিন্তা করুক , যেটা চাচ্ছে সেটা তাদের এখন প্রয়োজন কিনা।

 

করোনা সংক্রমণ রোধে গত ১০ জুন থেকে রেড জোন হিসেবে চিহ্নিত করে রাজধানীর পূর্ব রাজাবাজার এলাকা লকডাউন ঘোষণা করা হয়

 





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com