রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৬:৩২ অপরাহ্ন
শিরোনামঃ

লাশের পাশে কান্নায় ভেঙ্গে পড়া শিশুর পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

নওগাঁ প্রতিনিধি / ৭২ বার
আপডেট সময় মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১, ১:৪৬ অপরাহ্ন

রহমতউল্লাহঃ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মুজিবর রহমান নামে এক ব্যক্তির লাশের পাশে কান্না করছিল তাঁর সাত বছরের মেয়ে। এমন একটি ভিডিও গতকাল সোমবার সন্ধ্যার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। পরে আজ মঙ্গলবার সরকারের পক্ষ থেকে মৃতের স্ত্রী তানজিলাকে ১০ হাজার টাকা অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

মৃত মুজিবর রহমান নওগাঁর পোরশা উপজেলার নিতপুর ইউনিয়নে কলনীবাজার গ্রামের বাসিন্দা।

জানা যায়, বেশ কিছুদিন ধরে মুজিবর রহমানের জ্বর ও শ্বাস কষ্ট হচ্ছিল। এরপর স্থানীয় পল্লি চিকিৎসক, পার্শ্ববর্তী একটি ক্লিনিক এবং পরবর্তীতে পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে তাঁকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন চিকিৎসকেরা। এরপর গতকাল সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে ভর্তির আগেই তাঁর মৃত্যু হয়। এ সময় বাবাকে হারিয়ে লাশের পাশে বসে ওই সাত বছর বয়সী মেয়েটি কান্না করছিল। সেখান থেকে একজন ভিডিও করে সেটি ফেসবুকে ছেড়ে দেন।

পরবর্তীতে আজ মঙ্গলবার সকালে ভিডিওটি নওগাঁ জেলা প্রশাসকের নজরে আসেন। পরে জেলা প্রশাসকের নির্দেশে সেই ভিডিও দেখে বাড়ি খুঁজে বের করেন স্থানীয় প্রশাসন। সে সময় প্রশাসনের পক্ষ থেকে নগদ ১০ হাজার টাকা ও একটি মুদি দোকান করে দেওয়ার আশ্বাস দেওয়া হয়।

এ বিষয়ে নওগাঁর জেলা প্রশাসক মো. হারুন অর রশিদ বলেন, ভিডিওটি ফেসবুকে দেখার পর পোরশা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে পরিবারটির খোঁজ নিতে বলা হয়। আজ সকাল ১১টার দিকে মৃত মুজিবুর রহমানের বাড়ি খুঁজে বের করে পরিবারটির খোঁজখবর নেন ইউএনও।

জেলা প্রশাসক আরও বলেন, প্রাথমিকভাবে সরকারের পক্ষ থেকে মৃতের স্ত্রী তানজিলাকে ১০ হাজার টাকা অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। পাশাপাশি তাঁদের একটা মুদি দোকান করে দেওয়ার আশ্বাসও দেওয়া হয়।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com