রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৮ অপরাহ্ন

লোহাগড়ায় দুজন নারীর অসামাজিক কর্মকান্ডের বন্ধের দাবিতে মানববন্ধন

নড়াইল প্রতিনিধি / ২৪ বার
আপডেট সময় শনিবার, ২১ আগস্ট, ২০২১

শরিফুল ইসলামঃ নড়াইলের লোহাগড়া উপজেলার নলদী এলাকায় দুজন নারীর অসামাজিক কর্মকান্ডের বন্ধের দাবিতে গতকাল দুপুরে দরি মিঠাপুর গ্রামের লাহুড়িয়া-দরি মিঠাপুর- নড়াইল সড়কে মুসল্লিরা মিছিল-সমাবেশ ও মানবব্ধন করেছে।

শনিবার (২১ আগষ্ট) দুপুরে গ্রামবাসী ও মুসল্লিরা দরি মিঠাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সমাবেশ ও মানববন্ধনে বক্তব্য রাখেন মসজিদের ইমাম ও খতিব মোঃ হাসর মিজান, সমাজ সেবক ওহিদ খান, মোঃ আতর শেখ, রেজাউল করিম বদর,

মোঃ জামাল খান, আঃ শুকুর বিশ্বাস, মোঃ জাফর সিকদার প্রমুখ। বক্তারা বলেন, দরি মিঠাপুর জামে মসজিদের নিকটবর্তী হাসিনা বেগম কালোনের বাড়িতে প্রায় ১২ বছর যাবত ওই এলাকার হাসিনা বেগম কালোন ও রেখা বেগম অসামাজিক কার্যকলাপ (দেহ ব্যবসা) চালাচ্ছেন।

গ্রামের উঠতি বয়সী যুবকরা বিপদগামী হচ্ছে। প্রশাসনের কাছে দুই নারীর অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবি জানাচ্ছি। অভিযুক্ত রেখা বেগম ফোনে নিজের অভিযোগ অস্বীকার করে বলেন, কালোনের বাড়িতে পুরুষরা যায়।

সেদিন ধরা পড়েছে। গ্রামবাসী ও মুসল্লিরা প্রতিবাদ মিছিল করেছে। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ(ওসি) শেখ আবু হেনা মিলন বলেন, শুনেছি দুজন নারীর অবৈধ ব্যবসা করবার বিষয়ে গ্রামবাসী মিছিল সমাবেশ করেছে।

লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com