শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষক বাতেনের অপসারণ দাবিতে আবারও আন্দোলন ২০ হাজার টাকা বেতনে চালডালে চাকরি যশোরে ফেসবুকে ধর্মীয় উসকানিমূলক পোস্ট দেয়ায় যুবক গ্রেফতার বিশুদ্ধ আত্মা নিয়ে আমার কাছে এসো: পরীমণি বিএনপির বক্তব্যে মনে হয় কুমিল্লার ঘটনা তারাই ভালো জানে: তথ্যমন্ত্রী প্রতিমন্ত্রী ও উপজেলা চেয়ারম্যানের তিস্তা নদীর ভাঙন এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ আ’লীগের সা: সম্পাদক মফিজুরের ২নং ঘিবায় নির্বাচনী জনসভা সাম্প্রদায়িক হামলার বিচার হবে ট্রাইব্যুনালে: আইনমন্ত্রী সিরাজদিখানে আনিসুর রহমান রিয়াদের মতবিনিময় সভা অনুষ্ঠিত নোয়াখালীতে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে গণঅনশন ও বিক্ষোভ

লোহাগড়ায় পিতা-পুত্র কে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা

নড়াইল প্রতিনিধি / ৬৩ বার
আপডেট সময় শনিবার, ৩১ জুলাই, ২০২১
লোহাগড়ায় পিতা-পুত্র
লোহাগড়ায় পিতা-পুত্র কে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা

শরিফুল ইসলামঃ নড়াইলের লোহাগড়া উপজেলার মঙ্গলহাটা গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসীরা দা দিয়ে পিতা-পুত্রকে কুপিয়ে জখম করেছে।

আহত অবস্থায় উদ্বার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে । এলাকাবাসী সুত্রে জানা গেছে, উপজেলার মল্লিকপুর ইউনিয়নের মঙ্গলহাটা গ্রামে স্বাধীন মুছল্লির সাথে একই গ্রামের পান্নু ও জামাল মুছল্লির দীর্ঘদিন জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল।

এ ঘটনার জের ধরে শনিবার সকাল সাড়ে ৯টার দিকে স্বাধীন মুছল্লি ও পুত্র এস এস সি পরীক্ষার্থী মাসুম বিল্লাহ মাঠে মাঝে কাটা পাট আনতে গেলে,পান্নু ও জামাল মুসল্লির সাথে কথা কাটাকাটি হয়।

পরে পান্নু মুসল্লির নেতৃতে নওশের,দুলাই,একলাস,নবীর,ইমরানসহ ৭/৮ জন মিলে স্বাধীন মুছল্লি (৫০) ও তার ছেলে এস এস সি পরীক্ষার্থী মাসুম বিল্লাহ (১৬) কে মাঠের মধ্যে তারা দা দিয়ে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

পরে এলাকাবাসী উদ্বার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করেছে। এ রিপোর্ট লেখা পষর্ন্ত লোহাগড়া থানায় কোন মামলা দায়ের হয়নি।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com