শনিবার, ১৯ নভেম্বর ২০২২, ০২:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
শার্শা সীমান্ত থেকে ৮২ পিচ স্বর্ণের বার উদ্ধার শাহজাদপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত বেনাপোল চেকপোস্টে স্টোরের আড়ালে অবৈধ ও নিষিদ্ধ ঔষুধের ব্যবসা, ১২০০ পাতা ঔষধ জব্দ জবির পরিসংখ্যান বিভাগে ব্রাজিল সমর্থক গোষ্ঠীর সভাপতি ত্বহানুল, সাধারণ সম্পাদক সৌদিপ পিকআপের কেবিনে লুকানো সাড়ে ১৬ কেজি ওজনের ১১২ পিচ স্বর্ণের বারসহ দুই পাচারকারী আটক আগামী ২৪ নভেম্বর যশোরে প্রধানমন্ত্রীর জনসভায় বিপুল জনসমাগম ঘটিয়ে শার্শা উপজেলা আওয়ামীলীগের চমক দেখাতে হবে ….. শেখ আফিল উদ্দিন এমপি জবি আবৃত্তি সংসদের সভাপতি রকি, সাধারণ সম্পাদক রিয়াজ প্রধানমন্ত্রীর যশোর আগমন উপলক্ষে শার্শার কায়বায় বর্ধিত সভা ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নরসিংদী জেলার সভাপতি মাহমুদুল, সেক্রেটারি জান্নাতি বেনাপোলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন

শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানালেন এম হুমায়ন মোরশেদ খান

মাসুদ রানা জয়,পার্বত্যচট্টগ্রাম ব্যুরো: / ৩৮ বার / প্রিন্ট করুন
আপডেট সময় রবিবার, ২ অক্টোবর, ২০২২, ৯:০১ অপরাহ্ণ

মাসুদ রানা জয়,
সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মাটিরাঙ্গা পুজামন্ডপ গুলোতে ষষ্ঠী পূজার মাধ্যমে শুরু হচ্ছে দুর্গা পূজার কার্যক্রম । দুর্গাপূজা উপলক্ষে খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার সনাতন ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানিয়েছেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাটিরাঙ্গা  গণমানুষের নেতা জননেতা এম হুমায়ন মোরশেদ খান ।
মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ন মোরশেদ খান বলেন”শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আমি আমার মাটিরাঙ্গা উপজেলা সহ সমগ্র বাংলাদেশের সনাতন ধর্মাবলম্বীদের সনাতন সম্প্রদায়ের সবাইকে আন্তরিক মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।
মাস্ক পরিধান করে এই দূর্গা উৎসব পালন করার আহ্বান জানিয়ে আরও বলেন, “দুর্গোৎসব ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধনকে আরও সুসংহত করুক-এ কামনা করি। শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আমি সনাতন ধর্মাবলম্বীদের জানাই শুভেচ্ছা ও অভিনন্দন।
এম হুমায়ন মোরশেদ খান আরো বলেন আমি আমাদের মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ কে নির্দেশনা দিয়েছি হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা নির্বিঘ্নে পালন করতে পারেন সেজন্য সকলকে সহযোগিতা করতে ছাত্রলীগে যুবলীগের নেতাকর্মীরা সবধরনের সহযোগিতা যেন অব্যহত থাকে।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত