শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ

শার্শার জামতলায় কম্পিউটার ট্রেনিং সেন্টারের শুভ উদ্বোধন

রিপোর্টারের নাম / ৮৭ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১

 

ইকরামুল ইসলাম বিশেষ  প্রতিনিধিঃ
ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে আইটিতে দক্ষতা অর্জন করা সকলেরই প্রয়োজন। বর্তমান যুগ আইটির যুগ। বর্তমান যুগে আইটি বিভাগে দক্ষতা ছাড়া যেন কোন কিছুই সম্ভব নয়। এই সময়ে তরুন-তরুনী থেকে শুরু করে সকল শ্রেণী পেশার মানুষেরও আইটি ব্যবহারের দক্ষতার প্রয়োজন হয়ে পড়েছে। আইটি বিষয়ে দক্ষতা অর্জন করা বর্তমান সময়ে এ যেন এক প্রতিযোগীতা। আমরা সবাই আইটিতে এক্সপার্ট হতে চাই। কিন্তু আইটি বিষয়ের সঠিক জ্ঞান অর্জনের জন্য সুন্দর পরিবেশ ও দক্ষ শিক্ষক একান্ত প্রয়োজন। শার্শা উপজেলার বাগআঁচড়ার জামতলা বাজার এলাকায় মনোরম পরিবেশ ও অভিজ্ঞ শিক্ষকদের সমন্বয়ে গড়ে উঠেছে ডিএলআর-ল্যাব কম্পিউটার ট্রেনিং সেন্টার।

বৃহস্পতিবার (১১ই আগষ্ট )বিকেলে আলোচনা ও দোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফিতা কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়।ডিএলআর- ল্যাব কম্পিউটার ট্রেনিং সেন্টারের চেয়ারম্যান দেলোয়ার হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন,সাংবাদিক আসাদুজ্জামান আসাদ।প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,জননেত্রী শেখ হাসিনার হাত ধরে এগিয়ে যাচ্ছে দেশ।দেশের তরুণ সমাজকে শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষার প্রয়োজন রয়েছে। আর সেই শিক্ষা ব্যবস্থা প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয় মানুষের দোরগোড়ায় পৌঁছে দিয়েছেন প্রযুক্তির মাধ্যমে।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সাংবাদিক মিলন কবির, জিয়াউল ইসলাম জিয়া মেম্বার ,মোজাম গাজী মেম্বার,নাসির আলী মেম্বার,মাওলানা আব্দুস সালাম,ডিএসটি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক রেজাউল করিম ।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,জামতলা বাজার কমিটির সভাপতি ইয়াকুব আলী সদ্দার,
ডাঃ হোসনিয়ারা,রানা ও হৃদয় প্রমুখ।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com