রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:২১ অপরাহ্ন

শার্শায় জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ পালিত

এসএম স্বপন / ২৯ বার
আপডেট সময় শনিবার, ২৮ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টারঃ “বেশি বেশি মাছ চাষ করি বেকারত্ব দুর করি”, এই স্লোগানকে সামনে রেখে সমগ্র বাংলাদেশের সাথে একযোগে শার্শায় জাতীয় মৎস্য সপ্তাহ -২০২১ পালিত হচ্ছে। শনিবার বেলা ১১টার সময় মৎস্য সপ্তাহের প্রথম দিনে শার্শা উপজেলা পরিষদের সভাকক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভার মাধ্যমে দিবসের সূচনা করা হয়।

শার্শা উপজেলা নির্বাহি কর্মকর্তা মীর আলিফ রেজার সভাপতিত্বে ও সিনিয়র মৎস্য কর্মকর্তা আবুল হোসেনের স ালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে মৎস্য চাষের মাধ্যমে স্বনির্ভর বাংলাদেশ গড়ার প্রত্যয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সূদূরপ্রশারি চিন্তাভাবনার আলোকে বক্তব্য প্রদান ও প্রমান্য চিত্র প্রদর্শণী করা হয়।

এসময় জাতীয় মৎস্য সপ্তাহ-২০২১ উদযাপনে শনিবার ২৮ আগষ্ট থেকে শুক্রবার ৩ সেপ্টেম্বর পর্যন্ত সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসূচী ঘোষণা করেন শার্শা উপজেলা মৎস্য অধিদপ্তরের সিনিয়র মৎস্য কর্মকর্তা আবুল হোসেন।

মৎস্য সপ্তাহের এই আলোচনা সভায় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা প্রকৌশলী মামুন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা লাল্টু মিয়া, কৃষি কর্মকর্তা গৌতম কুমারসহ উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত
Theme Created By ThemesDealer.Com