শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষক বাতেনের অপসারণ দাবিতে আবারও আন্দোলন ২০ হাজার টাকা বেতনে চালডালে চাকরি যশোরে ফেসবুকে ধর্মীয় উসকানিমূলক পোস্ট দেয়ায় যুবক গ্রেফতার বিশুদ্ধ আত্মা নিয়ে আমার কাছে এসো: পরীমণি বিএনপির বক্তব্যে মনে হয় কুমিল্লার ঘটনা তারাই ভালো জানে: তথ্যমন্ত্রী প্রতিমন্ত্রী ও উপজেলা চেয়ারম্যানের তিস্তা নদীর ভাঙন এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ আ’লীগের সা: সম্পাদক মফিজুরের ২নং ঘিবায় নির্বাচনী জনসভা সাম্প্রদায়িক হামলার বিচার হবে ট্রাইব্যুনালে: আইনমন্ত্রী সিরাজদিখানে আনিসুর রহমান রিয়াদের মতবিনিময় সভা অনুষ্ঠিত নোয়াখালীতে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে গণঅনশন ও বিক্ষোভ

শাহজাদপুরে প্রতিবন্ধী ও বোবা মেয়ে ছালমা হত্যার বিচারের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন

রিপোর্টারের নাম / ৩৪ বার
আপডেট সময় সোমবার, ১১ অক্টোবর, ২০২১

মোঃ আমিরুল ইসলাম,

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ব্যাপারীপাড়া মহল্লার জালাল উদ্দিন ব্যাপারীর বাক ও শ্রবণ প্রতিবন্ধী মেয়ে ছালমা (২৮) ধর্ষণ ও হত্যার বিচারের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী।
সোমবার (১১ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় ৩’শতাধিক এলাকাবাসী প্রতিবন্ধী ছালমা ধর্ষণ ও হত্যার বিচারের দাবীতে পোতাজিয়া থেকে বিক্ষোভ মিছিল বের করে। বিক্ষোভ মিছিলটি শাহজাদপুর উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। পরে সেখানে আধাঘন্টাব্যাপী মানববন্ধন করে বিক্ষুব্ধ বিচারপ্রার্থী এলাকাবাসী।
মানবববন্ধন শেষে চাঞ্চল্যকর এ হত্যা মামলার দ্রুত বিচার দাবী করে নিহতের মা আলো খাতুন, নান্নু ব্যাপারী, আল আমিন, জাহিদ বলেন, প্রতিবন্ধী ছালমা হত্যা মামলায় পুলিশ শুভ ও তৌহিদকে গ্রেফতার করলেও অপর আসামী তুফান পলাতক থেকে বাদীকে মামলা তুলে নিতে বিভিন্নভাবে হুমকি ধামকি দিচ্ছে। ফলে বাদীর পরিবার চরম নিরাপত্বাহীনতায় ভূগছে।’ অবিলম্বে চাঞ্চল্যকর এ হত্যা মামলার পলাতক আসামীদের গ্রেফতারপূর্বক তাদের ফাঁসির দাবী জানান বক্তারা।
উল্লেখ্য, গত ৩০ আগস্ট রাতে নিখোঁজ হয় বাক ও শ্রবণ প্রতিবন্ধী ছালমা। নিখোঁজের দু’দিন পর ১ সেপ্টেম্বর রাতে ধওকালাই বিল থেকে ছালমার ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ। পরদিন ২ সেপ্টেম্বর নিহতের পিতা জালাল উদ্দিন ব্যাপারী বাদী হয়ে পোতাজিয়া ব্যাপারীপাড়ার মজিদ ব্যাপারীর ছেলে শুভ (১৮) আলী ব্যাপারীর ছেলে তৌহিদ (২০) ও মৃত কাশেম ব্যাপারীর ছেলে তুফান (২৫) এর নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ২/৩ জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করে।
শাহজাদপুর থানার উপ-পরিদর্শক আসাদুর রহমান বলেন, এজাহারভুক্ত ১ ও ২ নাম্বার আসামি শুভ ও তৌহিদকে গ্রেফতার করা হয়ে। আসামি দুইজন এখন জেলহাজতে রয়েছে। ৩ নং আসামি তুফানকে গ্রেফতারে আমরা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com