সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:০৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে " স্বাধীন বার্তা ২৪ " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজই যোগাযোগ করুন bdsadhinbarta24@gmail.com । প্রিয় পাঠক আপনিও “ স্বাধীন বার্তা ২৪ ” নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতা অথবা আপনিও হতে পারেন একজন সাংবাদিক । স্বাধীন বার্তা ২৪ এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ আমাদের সাথেই থাকুন

শাহজাদপুরে প্রত্যাশা প্রকল্পের অ্যাডভোকেসি কর্মশালা অনুষ্ঠিত

শাহাজাপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি / ৬৫ বার
আপডেট সময় মঙ্গলবার, ২২ জুন, ২০২১

মোঃ আমিরুল ইসলামঃ শাহজাদপুরে প্রত্যাশা প্রকল্পের অ্যাডভোকেসি কর্মশালা অনুষ্ঠিত।

ব্রাকের মাইগ্রেশন প্রোগ্রামের প্রত্যাশা প্রকল্পের উদ্যেগে গতকাল মঙ্গলবার সকাল ১০ টায় সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা হলরুমে অ্যাডভোকেসি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ মোঃ শামসুজ্জোহার সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মামুনুর রশিদ লিয়াকত। এ সময় আরো উপস্থিত ছিলেন, ব্রাকের মাইগ্রেশন প্রোগ্রামের জেলা কোঅরডিনেটর মোঃ আব্দুল মাজেদ, আর এস সি ম্যানেজার রাজু আহমেদ,ফিল্ড অর্গানাইজার লাবন্য লতা, উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান বৃন্দ ও উপজেলার বিভিন্ন সরকারি অফিসের কর্মকর্তা বৃন্দ।

ইউরোপীয় ইউনিয়ন এর আর্থিক সহায়তায় আই ও এম ও ব্রাকের মাইগ্রেশন প্রোগ্রামের প্রত্যাশা প্রকল্পের আওতায় বিদেশ ফেরত অভিবাসিদের সহায়তা নিশ্চিত করনে সেবা দানকারী আর্থিক প্রতিষ্ঠান ও সংশ্লিষ্ট ষ্টোক হোল্ডারদের সাথে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এ কর্মশালায় বিদেশ ফেরত অভিবাসিদের কিভাবে কর্মসংস্থানের ব্যাবস্থা করা হয় এবং তাদের সহায়তা প্রদানের জন্য প্রচার প্রচারনা করা হয়। ২০২০ সাল থেকে এ পর্যন্ত করোনাকালীন সময়ে শাহজাদপুর উপজেলায় প্রায় ২শ জন বিদেশ ফেরত অভিবাসিদের মধ্যে ৬০ জনকে ইমার্জেন্সী সাপোর্ট প্রদান করা হয়েছে ৩ লাখ ২৮ হাজার টাকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত

Theme Created By ThemesDealer.Com