বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৯:২০ অপরাহ্ন
শিরোনামঃ
জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী ১০নং হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ যশোরে অন্ত:স্বত্তা স্ত্রী হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড যশোরে ৬ তলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু খাজাঞ্চি পশ্চিম ইউনিয়ন আল ইসলাহ’র কমিটি: সভাপতি মোসাদ্দিক সম্পাদক নিজাম বর্ণাঢ্য আয়োজনে বিশ্বনাথে লার্ণিং পয়েন্টের ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন চাঁদপুরে আনসার ভিডিপির বর্ণাঢ্য শোভাযাত্রা যুক্তরাজ্য থেকে ব্যারিস্টার ডিগ্রি অর্জন ক‌রে সাড়া ফেল‌লেন নাগরপু‌রের বিশ্বনাথে মুন একাডেমীতে কেক কেটে ‘ক্লাস-ডে’ পালন জবিতে মৌলভীবাজার জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে ডেনি-মোস্তাকিম

শাহজাদপুরে বিয়ের দাওয়াত না পেয়ে ক্ষোভে অসহায় পরিবারের উপর হামলা

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি / ১৫০ বার
আপডেট সময় বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১, ২:৪৫ অপরাহ্ন

মোঃ আমিরুল ইসলামঃ শাহজাদপুরে বিয়ের দাওয়াত না পেয়ে ক্ষোভে অসহায় পরিবারের উপর হামলা, মারপিট আহত ৩ বাড়ি অবরুদ্ধ করেছে গ্রাম মাতব্বর ।

ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গাঁড়াদহ ইউনিয়নের বারইটেপরি গ্রামে। জানা যায়, বারই টেপরি গ্রামের মোঃ মজিবর (আমিন) এর ছোট পুত্র মোঃ শাহাদত হোসেন (৩২) এর কিছু দিন আগে বিয়ে হয়। দরিদ্র পরিবার হওয়ায় অল্প সংখ্যক লোকজনকে দাওয়াত করে বিয়ের অনুষ্ঠানটি শেষ করে। সেই বিয়েতে গ্রামের মাতব্বর আব্দুল মতিনের পরিবারকে দাওয়াত না দেয়ায় মতিনের সাথে বাকবিতন্ডিতা হয়।

তারই জের ধরে গত মঙ্গলবার সকালে মোঃ মতিন প্রামানিক (৫০) মতিনের ভাই মোঃ মরতুজ প্রামানিক (২৫) মতিনের ছেলে মোঃ লিটন প্রামানিক (২০) লাঠিসোটা নিয়ে মজিবরের বাড়িতে হামলা চালিয়ে মজিবরের পরিবারের লোকজনকে মারধর করে। এতে মজিবরের প্রতিবন্ধী মেয়ে আজমিনা (২০) বড় ময়ে সালমা খাতুন (২৩) ও জামাই মোঃ হেলাল উদ্দিন (২৪)আহত হয়।

আহতদের চিকিৎসার জন্য কোন হাসপাতালে যেতে দিচ্ছেনা মতিন ও তার পরিবার। এ ঘটনায় মজিবর যাতে থানায় গিয়ে অভিযোগ করতে না পারে সেই লক্ষে মতিন তার গ্রামের কিছু কুচক্রী লোকজন নিয়ে মজিবরকে বাড়ির বাইরে না যাওয়ার হুমকি দেয় ও মজিবরের বাড়ি অবরুদ্ধ করে রাখে।

এমন অবস্থায় মজিবরের শালক শাহজাদপুর পৌরসদরের দ্বারিয়াপুর গ্রামের মোঃ সাদেকুল ইসলাম সোহেল মজিবরের পরিবারকে অবরুদ্ধ থেকে করতে নিজে বাদী হয়ে বুধবার সকালে শাহজাদপুর থানায় একটি অভিযোগ দ্বায়ের করলে থানার অফিসার্স ইনচার্জ শাহিদ মাহমুদ খান সেখানে পুলিশ পাঠিয়ে তাদের অবরুদ্ধ থেকে মুক্ত করেন এবং এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মতিন ও তার পরিবারের লোকজনসহ গ্রামের কুচক্রী প্রামানিকরা গ্রাম থেকে পলায়ন করে।





আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিস্তারিত




Theme Created By ThemesDealer.Com